Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ১, ২০২১, ০৩:১০ পিএম


ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

শেরপুরের শ্রীবরদীতে ফেসবুকে পোস্ট দিয়ে রেদোয়ান আহমেদ (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। খবর পেয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গোসাইপুর ইউনিয়নের সংকরঘোষ গ্রামের এক কাঠাল গাছের ডাল থেকে ওই লাশ উদ্ধার করা হয়। রেদোয়ান আহমেদ ওই গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। সে ড. সেকান্দর আলী কলেজের শিক্ষার্থী ছিল।

জানা যায়, রেদোয়ান আহমেদ কয়েকদিন যাবত তার মা রেখা আক্তারের কাছে মোটরসাইকেল কেনার টাকা চেয়ে আসছে। তার মা টাকা দিতে অস্বীকার করে। হঠাৎ মঙ্গলবার আনুমানিক রাত ১২ টার দিকে রেদোয়ান তার ফেসবুক আইডিতে দেয় যে ‘সবাই মাফ করে দিয়েন,,, চলে যাচ্ছি নেটওয়ার্ক এর বাইরে,,, অনেক স্বপ্ন ছিল। কিন্তু হায়াত কম,,, কি করার’। 

পরে মঙ্গলবার রাতেই বাড়ির পাশে কাঠাল গাছের ডালের সাথে রশি বেধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে বুধবার আশপাশের লোকজন তাকে ঝুলতে দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে বুধবার দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমারসংবাদ/কেএস