Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

মিঠাপুকুরে দিনের বেলায় চুরি!

মিঠাপুকুর প্রতিনিধি

সেপ্টেম্বর ৬, ২০২১, ০৮:০৫ এএম


মিঠাপুকুরে দিনের বেলায় চুরি!

রংপুরের মিঠাপুকুর উপজেলায় দিনের বেলায় চুরির ঘটনা দিন-দিন বেড়েই চলছে। গত কয়েকদিনে সকালের দিকে জায়গীর বাসষ্টান্ডসহ আশেপাশের বিভিন্ন হাটবাজারে সুকৌশলে আর অভিনব কায়দায় দোকানে দু,এক মিনিটের ব্যবধানে কয়েকটি চুরি সংঘটিত হয়েছে। 

সর্বশেষ গত বৃহস্পতিবার সকালে বলদীপুকুর বাসষ্টান্ডে নাজিম ভ্যারাইটিজ ষ্টোরের স্বত্বাধিকারী জামাল মিয়া দোকানের তালা খোলার সময় টেবিলে ব্যাগ রেখে তালা খুলতে গেলে দেখেন তালার মধ্যে সুপার-গ্লু লাগানো। তালা খুলতে না পেরে ১ থেকে ২ মিনিট পর মাথা উঠিয়ে দেখেন হাতের ডানপাশে রাখা ব্যাগটি চোখের পলকেই কে বা কারা চুরি করে নিয়ে গিয়েছে। 

তার ব্যাগের ভিতর নগত ১ লাখ ৬০ হাজার টাকা, চারটি এনড্রয়েড ফোন ও দুটি বিকাশের ফোন ছিলো। সব মিলিয়ে প্রায় তিনলক্ষাধিক টাকার মালমাল নিয়ে যায় চোরেরা।ঘটনার পরপর ঘটনাস্থলে মিঠাপুকুর থানা পুলিশ পৌছে এবং তদন্ত শুরু করে। 

চুরি হওয়া ৬টি মোবাইলে ১২টি সিমকার্ড তিনদিন অবধি সচল ছিলো। কিন্তু তথ্য প্রযুক্তির সহায়তা নেওয়ার পরে-ও পুলিশ চোরকে শনাক্ত করতে পারেনি। টাকা এবং মোবাইল চুরি হওয়ার পর ভুক্তভোগী মানসিকভাবে ভেঙে পড়েছেন। 

এ বিষয়ে এএসপি (ডি সার্কেল) কামরুজ্জামান সঙ্গে কথা হলে তিনি আমার সংবাদকে জানান, কাজ চলমান আছে। আমরা খুব চেষ্টা করছি। আশা করি চোরকে খুব দ্রুত গ্রেপ্তার করা হবে।

আমারসংবাদ/এআই