Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

কলারোয়ায় নির্বাচনী সহিংসতার ঘটনায় মামলা, গ্রেপ্তার ৫

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

সেপ্টেম্বর ৭, ২০২১, ১০:১৫ এএম


কলারোয়ায় নির্বাচনী সহিংসতার ঘটনায় মামলা, গ্রেপ্তার ৫

সাতক্ষীরার কলারোয়া উপজেলার ৫ নং কেঁড়াগাছি ইউনিয়নে রোববার রাতে সংঘঠিত নির্বাচনি সহিংসতায় নৌকা প্রতীকের প্রার্থী ভূট্টোলাল গাইন সহ ১০ জন আহত হওয়ার ঘটনায় দুই বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল ও মারুফ হোসেন সহ ৩৮ জনকে আসামি করে থানায় মামলা দায়ের হয়েছে।

আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ভূট্টোলাল গাইনের স্ত্রী শ্যামলী রানী গাইন বাদী হয়ে সোমবার বিকালে এ মামলা দায়ের করেন, (মামলা নং-০৭)। ইতোমধ্যে পুলিশ ৫ জন আসামিকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছে।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, কলারোয়া উপজেলার কাকডাঙ্গা গ্রামের আমিরুল ইসলাম ওরফে বড় খোকা (৩৮), একই এলাকার বদরুল রহমান ওরফে বাদল (৫০), শরীফুল ইসলাম (৩২), আরিফুল ইসলাম (২৫) ও বোয়ালিয়া গ্রামের আমিনুর রহমান (৩৯)।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল কবীর মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, ইতোমধ্যে ৫ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

অন্যদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। নির্বাচনী পরিবেশ ও এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ সতর্ক ও কঠোর অবস্থানে রয়েছে।

প্রসঙ্গত, আগামী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনকে কেন্দ্র করে রোববার (০৫ সেপ্টেম্বর) রাতে কলারোয়া উপজেলার ৫নং কেঁড়াগাছি ইউনিয়নে সহিংস ঘটনা ঘটে। ওই ইউনিয়নের নৌকার প্রার্থী ও তার কয়েকজন কর্মী প্রতিপক্ষের হামলার শিকার হন। 

আমারসংবাদ/এআই