Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

‘আ.লীগের রাজনীতি ত্যাগের আর বিএনপি রাজনীতি ক্ষমতা ভোগের’

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি 

সেপ্টেম্বর ১০, ২০২১, ১১:২৫ এএম


‘আ.লীগের রাজনীতি ত্যাগের আর বিএনপি রাজনীতি ক্ষমতা ভোগের’

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলহাজ্ব ডা: মুরাদ হাসান বলেছেন, বাংলাশে আওয়ামী লীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আওয়ামী লীগ ত্যাগের বিনিময়ে রাজনীতি করে। আর বিএনপি রাজনীতি করে ক্ষমতা ভোগ করার জন্য বলে মন্তব্য করেছেন তিনি। 

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বেলা ১২ টায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সাতপোয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সাতপোয়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায়  প্রধান  অতিথি হিসেবে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জনগণকে সংগঠিত করে আন্দোলন-সংগ্রামের মাধ্যমে অনেক ত্যাগ ও রক্তের বিনিময়ে বাঙালি জাতিকে একটি স্বাধীন দেশ উপহার দিয়েছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এই স্বাধীন বাংলাদেশের উন্নয়নে সকলকে এক হয়ে কাজ করার আহ্বান করেন তিনি।

বর্ধিত সভায় সাতপোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ গফুর সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসেবে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ও জামালপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির স্বাস্থ্য ও জনসংখা বিষয়ক সম্পাদক আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি বক্তব্য রাখেন। 

বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, বাংলাদেশ আওয়ামী লীগ সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পানি ও মৎস্য বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান হেলাল, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক প্রমূখ বক্তব্য রাখেন। 

বর্ধিত সভাটি সাতপোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জয়নাল আবেদীন পরিচালনা করেন। পরে কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় অংশগ্রহণ করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি।

আমারসংবাদ/কেএস