Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

পাটগ্রামে ট্রেন থেকে পড়ে মৃত কিশোরের পরিচয় মেলেনি

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি

সেপ্টেম্বর ১২, ২০২১, ১০:৩০ এএম


পাটগ্রামে ট্রেন থেকে পড়ে মৃত কিশোরের পরিচয় মেলেনি

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী থেকে ছেড়ে আসা বগুড়া সান্তাহারগামী করতোয়া এক্সপ্রেস ট্রেন থেকে পড়ে গিয়ে এক কিশোরের (১৭) মৃত্যু হয়েছে। তবে রোববার (১২ সেপ্টেম্বর) দুপুর পযন্ত ওই মৃত্যু কিশোরের পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে বুড়িমারী থেকে ছেড়ে আসা ৭১৪ নম্বর করতোয়া এক্সপ্রেস ট্রেনটি পাটগ্রাম উপজেলার বেলতলী নামক স্থান দিয়ে যাওয়ার সময় একটি পিলারের সাথে বারি খেয়ে পড়ে যায় কিশোর (১৭)। এ সময় স্থানীয়রা গুরুত্বর আহতাবস্থায় কিশোরকে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নেয়। কিশোরটির মাথায় গুরুতর আঘাত পাওয়ায় আশঙ্কাজনক অবস্থায় জরুরি বিভাগের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে (আহত কিশোরকে) রংপুর মেডিকেল কলেজ হাসাতালে পাঠায়। রংপুরে নেওয়ার পথে পার্শ্ববর্তী হাতীবান্ধা উপজেলার তিস্তা ব্যারেজের কাছাকাছি পৌঁছানোর আগেই ওই কিশোরের মৃত্যু হয়। 

পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, অজ্ঞাত কিশোরটি মাথায় গুরুতর আঘাত পায়। অবস্থা গুরুতর হওয়ায় সরকারি এ্যাম্বুলেন্স যোগে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসাতালে পাঠানোর পথে তার মৃত্যু হয়। আজ রোববার বেলা ১ টা পর্যন্ত ওই কিশোরের কোনো পরিচয় মেলেনি।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, অনেক চেষ্টা করেও পরিচয় পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের জন্য আজ রোববার লালমনিরহাট মর্গে পাঠানো হচ্ছে। পরিচয় পাওয়া না গেলে আঞ্জুমানে মুফিদুল ইসলামকে দেওয়া হবে। 

আমারসংবাদ/কেএস