Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

নেছারাবাদে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ 

নেছারাবাদ (পিরোজপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৩, ২০২১, ০৯:৪৫ এএম


নেছারাবাদে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ 

পিরোজপুরের নেছারাবাদে (স্বরূপকাঠিতে) দুই সন্তানের জননী এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে রোববার (১২ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ দুই যুবককে গ্রেপ্তার করেছে। পুলিশ সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে গ্রেপ্তারকৃত আসামিদের পিরোজপুর আদালতে পাঠিয়েছে। 

গ্রেপ্তারকৃতরা হলে ভাড়ায় চালিত মোটর সাইকেল ড্রাইভার মো. আহসান কবির ও ব্যবসায়ী লাভলু হাওলাদার ওরফে লাট্টু। এ ঘটনায় গত শনিবার বিকেলে ধর্ষণের শিকার ওই নারী কবিরসহ এক অজ্ঞাতনামাকে আসামি করে নেছারাবাদ থানায় মামলা দায়ের করেন। রোববার ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়। 

মামলা সূত্রে জানা গেছে, ওই গৃহবধূ পিরোজপুর থেকে স্বামীকে খুঁজতে পিরোজপুর থেকে স্বরূপকাঠিতে আসলে শুক্রবার রাতে কবিরের বাসায় ধর্ষণের শিকার হন। 

নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার পরিদর্শক (তদন্ত) মো. সোলায়মান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। রোববার দুপুরে কবিরকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী লাট্টুকেও গ্রেপ্তার করা হয়েছে। সোমবার আসামিদের পিরোজপুর আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত কবির সোহাগদল গ্রামের মজিবুর রহমান নাজেমের এবং লাট্টু একই গ্রামের কাদের হাওলাদারের ছেলে।

আমারসংবাদ/কেএস