Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

শিশুকে ধর্ষণের অভিযোগে আরএনবি সদস্য আটক

সিলেট প্রতিনিধি 

সেপ্টেম্বর ১৪, ২০২১, ১২:৩০ পিএম


শিশুকে ধর্ষণের অভিযোগে আরএনবি সদস্য আটক

সিলেটের দক্ষিণ সুরমায় বুদ্ধিপ্রতিবন্ধী এক শিশুকে (৮) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রেলওয়ে নিরাপত্তাবাহিনীর (আরএনবি) এক সদস্যকে আটক করেছে মহানগর পুলিশ।

আটক ব্যক্তির নাম নাজমুল (৪৫)। সে নরসিংদী জেলার মো. দিলওয়ার হোসেনের ছেলে। নাজমুল সিলেটে রেলওয়ে নিরাপত্তাবাহিনীর সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছে। গতকাল সোমবার রাত পৌনে ২টার দিকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, বুদ্ধিপ্রতিবন্ধী ওই শিশুটি ফেরি করে মালা বিক্রি করত। গতকাল সোমবার সকালে নাজমুল ইসলাম শিশুটিকে কৌশলে তার ভাড়া বাসায় নিয়ে যায়। পরে রাত সাড়ে ১১ টার দিকে সে শিশুটিকে ঘর থেকে বের করে দেয়। এ সময় স্থানীয়রা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে তার মায়ের কাছে নিয়ে যান।

পরে শিশুটি তার মাকে ধর্ষণের বিষয়টি জানালে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে দক্ষিণ সুরমা থানার পুলিশ ঘটনাস্থল থেকে নাজমুলকে আটক করে।

দক্ষিণ সুরমা থানার ওসি (তদন্ত) কামরুল হাসান তালুকদার বলেন, ধর্ষণের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। আটক ব্যক্তিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হবে। ধর্ষণের শিকার শিশুকে সিলেট ওসমানী হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসিতে) ভর্তি করা হয়েছে।

আমারসংবাদ/কেএস