Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

শ্রীবরদীতে ঢেউটিন, রেজিস্টার ও পুরস্কার বিতরণ

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৪, ২০২১, ০১:৪৫ পিএম


শ্রীবরদীতে ঢেউটিন, রেজিস্টার ও পুরস্কার বিতরণ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় শেরপুরের শ্রীবরদীতে অগ্নিকাণ্ড ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষগ্রস্থত পরিবারের পরিবারের মাঝে ঢেউটিন, চেক, গ্রাম পুলিশদের মাঝে রেজিস্টার ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও উপজেলা প্রশাসন শ্রীবরদীর আয়োজনে পরিষদ চত্বরে ১ শত ৫ বান্ডিল ঢেউটিন ও প্রতি বান্ডিলের বিপরীতে ৩ হাজার করে টাকার নগদ চেক বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চান। উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র মোহাম্মদ আলী লাল ও থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর হোসাইন, উপজেলা শিক্ষা অফিসার জিয়াউল হক, মাধ্যমিক শিক্ষা অফিসার রহুল আলম তালুকদার, জনস্বাস্থ্য প্রকৌশলী মনিরুজ্জামান, কৃষকলীগের জেলা সভাপতি আব্দুল কাদির, সহ-সভাপতি ছালাহ উদ্দিন ছালেম, উপজেলা কৃষকলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, সাধারণ সম্পাদক বনিজ উদ্দিন, যুবলীগ সভাপতি লিয়াকত হোসেন লিটন ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ। পরে ০-৪৫ দিনের মধ্যে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম জোরদার কলার লক্ষে তথ্য সংগ্রহ এবং সরক্ষণ করার জন্য গ্রাম পুলিশদের মাঝে রেজিস্টার বিতরণ করা হয়। 

এছাড়াও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল প্রতিযোগিতায় অংশগ্রহণকারি বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুস্কার তুলে দেন এমপি প্রকৌশলী একেএম ফজলুল হক চান। 

আমারসংবাদ/কেএস