Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

গৌরনদীতে ২০ কেজি কারেন্ট জালসহ ব্যবসায়ী গ্রেপ্তার

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:  

সেপ্টেম্বর ১৫, ২০২১, ১১:২০ এএম


গৌরনদীতে ২০ কেজি কারেন্ট জালসহ ব্যবসায়ী গ্রেপ্তার

বরিশাল র‌্যাব-০৮ এর একটি টিম গোপন সূত্রের খবরের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে অভিযান চালিয়ে গৌরনদী উপজেলার সরিকল এলাকা থেকে ২০ কেজি ২০০ গ্রাম কারেন্ট জালসহ বি.এম গিয়াস উদ্দিন (৬১) নামের এক কারেন্ট জাল ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই অমিতাভ বিশ্বাস জানান, গোপন সূত্রে খবর পেয়ে বরিশাল র‌্যাব-০৮ এর ডিএডি মো: নুরুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি টিম মঙ্গলবার বিকেল ৪ টা ২০ মিনিটের দিকে উপজেলার সরিকল গ্রামের কারেন্ট জাল ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিনের বাড়িতে অভিযান চালায়। এ সময় র‌্যাব সদস্যরা তার পাঁকা বাসভবনের দোতলার একটি কক্ষ থেকে ২০ কেজি ২০০ গ্রাম কারেন্ট জাল জব্দ করে এবং কারেন্টজাল রাখা ও বিক্রির অভিযোগে ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিনকে গ্রেপ্তার করে। পরে র‌্যাব সদস্যরা ওইদিন রাত সাড়ে ১১টার দিকে তাকে গৌরনদী মডেল থানায় সোপর্দ করে। গ্রেপ্তার হওয়া কারেন্ট জাল ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিন উপজেলার সরিকল গ্রামের মৃত আরোব আলী বেপারীর ছেলে।

কারেন্ট জালসহ র‌্যাবের হাতে ব্যবসায়ী গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আফজাল হোসেন জানান, এ ঘটনায় র‌্যাব-০৮ এর ডিএডি মো: নুরুল ইসলাম বাদি হয়ে কারেন্ট জাল ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিনকে আসামি করে তার থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলাটির তদন্তভার দেয়া হয়েছে সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই অমিতাভ বিশ্বাসকে। তিনি আরও জানান, গ্রেপ্তার হওয়া কারেন্ট জাল ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিনকে বুধবার দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।

আমারসংবাদ/এমএস