Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

সিদ্ধিরগঞ্জে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:  

সেপ্টেম্বর ১৫, ২০২১, ০১:৫০ পিএম


সিদ্ধিরগঞ্জে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জ থানাধীন জালকুড়ি এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩ জন মাদক কারবারি ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল (১৪ সেপ্টেম্বর) রাতে মাদক কারবারি কে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো মো: আলিম উদ্দিন (৫০) ও আঃ আলি (৪৬) পরষ্পর সহোদর ভাই। তারা নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন জালকুড়ি মাতবর বাজার এলাকার মৃত জিন্নাত আলীর ছেলে এবং অপর আসামি মো: করিম হোসেন (৩৫) একই এলাকার মৃত ওসমান আলীর ছেলে। এ সময় তাদের হেফাজত হতে ১.৫ কেজি গাঁজা, ৬০ পিস ইয়াবা, ১ গ্রাম হেরোইন ও মাদক ক্রয় বিক্রয়ের নগদ ত্রিশ হাজার ২ শত সত্তর টাকা উদ্ধার করা হয়।  

মাহমুদুল হাসান লেঃ কমান্ডার উপ-পরিচালক মিডিয়া অফিসার প্রেস বিজ্ঞপ্তি জানান, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা, ইয়াবা ও হেরোইন সংগ্রহ করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

আমারসংবাদ/এমএস