Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

‘অতিরিক্ত মদপানে’ মারা গেলেন ছাত্রলীগের ২ নেতা

নিজস্ব প্রতিনিধি

সেপ্টেম্বর ১৮, ২০২১, ০৬:১৫ এএম


‘অতিরিক্ত মদপানে’ মারা গেলেন ছাত্রলীগের ২ নেতা

বন্ধুদের সাথে কক্সবাজারে বেড়াতে গিয়ে ‘অতিরিক্ত মদপানে’ অসুস্থ হয়ে মারা গেছেন রাফসানুল হক (৩০) এবং মুনতাসীর প্রিয়াম (২৮) নামে চট্টগ্রামের দুই ছাত্রলীগ নেতা।  

গতকাল শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে কক্সবাজারে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রাফসান এবং শুক্রবার রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায় বন্ধু সাইমুন প্রিয়াম। মৃত দুই জনই চট্টগ্রামে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে এই তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ।  

জানা যায়, গত বৃহস্পতিবার রাফসান, প্রিয়াম এবং রায়হান নামের তিন বন্ধু কক্সবাজারে বেড়াতে যান। সেখানে গিয়ে তারা কলাতলী এলাকার বে ওয়ান ডাচ নামক একটি হোটেলে অবস্থান করেন। এদিন রাতে তারা হোটেল কক্ষে অতিরিক্ত মদ পান করেন বলে জানায় পুলিশ। শুক্রবার সকালের দিকে তিন বন্ধুই একই সঙ্গে অসুস্থ হয়ে গেলে তাদের কক্সবাজার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মারা যান রাফসানুল হক।

অপর দুই জনকে অসুস্থ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে শুক্রবার গভীর রাতে সাইমুন প্রিয়াম চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত দুইজনই দীর্ঘদিনের বন্ধু এবং রাজনৈতিক সহকর্মী। একই সঙ্গে দুই বন্ধুর মৃত্যুতে চট্টগ্রামের ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। 

আমারসংবাদ/এমএস