Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

সেপ্টেম্বর ১৮, ২০২১, ০৩:০৫ পিএম


শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের বাঁশবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এইঘটনায় আহত হয়েছেন তিনজন। 

নিহতরা হলেন-উপজেলার সন্যাসি গ্রামের মো. আবু সাইদের স্ত্রী রেনুয়ারা(৫৫) পারদিলালপুর গ্রামের হারুন (২৬)। আহতারা হলেন-ধোবড়া এলাকার মো. আলমের ছেলে মোঃ সাইফুল (২৫) আড়গাড়াহাট এলাকার জাহিদুলের ছেলে মোঃ ওয়েহেদুল (৩০) ও শাহজাবপুর এলাকার  আবু সাইদের ছেলে আহম্মেদ (১৯)। নিহতদের মধ্যে রেনুয়ারা ঘটনাস্থলে এবং হারুণকে শিবগঞ্জ হাসতপালে নেয়ার পর মারা যান। 

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় কানসাট ইউনিয়নের বাঁশবাজার এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারিচালিত ভ্যানকে চাপা দিয়ে একটি দোকানের মধ্যে ঢুকে পড়ে। এতে ভ্যানের যাত্রী রেনুয়ারা ঘটনাস্থলে এবং হারুণকে শিবগঞ্জ হাসতপালে নেয়ার পর মারা যান। এ ঘটনায় আরো তিনজন আহত হন। 

আতাদের মধ্যে ওয়েহেদুল ও আহম্মেদকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং ১জনকে শিবগঞ্জ হাসতপালে ভর্তি করা হয়েছে। চালকসহ ট্রাকটি আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা হবে ওসি (তদন্ত)  মো. আসাদুজ্জামান জানান। 

আমারসংবাদ/এআই