Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

সিলেটে স্ত্রীর মরদেহ হাসপাতালে ফেলে পালালেন স্বামী!

সিলেট প্রতিনিধি

সেপ্টেম্বর ২৩, ২০২১, ০৫:৪৫ এএম


সিলেটে স্ত্রীর মরদেহ হাসপাতালে ফেলে পালালেন স্বামী!

সিলেটে রুমী বেগম (২১) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তাঁর লাশ হাসপাতালের জরুরি বিভাগে রেখে স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে গেছেন। গতকাল বুধবার রাতে এ ঘটনা ঘটে।

রুমী বেগম সিলেটের এসএমপি মোগলাবাজার থানার দাউদপুর এলাকার তিরাশি গ্রামের খোকন মিয়ার স্ত্রী। এই দম্পতির এক বছরের একটি মেয়ে-সন্তান রয়েছে। 

রুমী বেগমের পারবারিক সূত্রে জানা গেছে, দুই বছর আগে পারিবারিকভাবে তাঁদের বিয়ে হয়। বিয়ের পর থেকে টাকার জন্য রুমী বেগমকে চাপ দেন খোকন। সংসারের নানা বিষয়, বাবার বাড়ি থেকে টাকা এনে দেওয়া সহ বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই তাঁদের মধ্যে ঝগড়া হতো। 

বুধবার সকালে স্বামী খোকন রুমীকে মারপিট করেন। পরে গুরুতর আহতাবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রুমী বেগমকে মৃত ঘোষণা করেন। এরপর লাশ হাসপাতালের জরুরি বিভাগে ফেলে চলে যান স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন।

রুমীর ভাই জুনেদ মিয়া বলেন, বিয়ের পর থেকেই খোকন বিভিন্ন সময় যৌতুকের জন্য রুমীকে নির্যাতন করতেন। বুধবার সকালে রুমী তার মাকে ফোন করে বলেন- ‘আমাকে বাড়িতে নিয়ে যাও। ওরা আমাকে মেরে ফেলবে।’

ওইদিন বিকেলে খোকন ফোন করে বলেন- রুমী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। তারা রুমীকে হাসপাতালে নিয়ে যাচ্ছেন। সন্ধ্যা ৭টার দিকে রুমিকে ওসমানী হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোগলাবাজার থানার ওসি মোহাম্মদ শামসুদ্দোহা বলেন, খবর পেয়ে আমি রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।