Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

অষ্টগ্রাম বড় বাজার বণিক সমিতির নির্বাচনে প্রার্থী হলেন যারা

অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি 

সেপ্টেম্বর ২৩, ২০২১, ০৩:১০ পিএম


অষ্টগ্রাম বড় বাজার বণিক সমিতির নির্বাচনে প্রার্থী হলেন যারা

কিশোরগঞ্জের হাওড় উপজেলা অষ্টগ্রাম বড় বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ছিল বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর)।

প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে সভাপতি, সম্পাদক এবং কোষাধ্যক্ষসহ আট প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার না করায় আসন্ন অষ্টগ্রাম বড় বাজার বণিক সমিতির নির্বাচনে আট প্রার্থী বহাল রয়েছেন।

নির্বাচনে সভাপতি পদে ৩ জন, সাধারণ সম্পাদক পদে ৩ জন এবং কোষাধ্যক্ষ পদে ২ জন নির্বাচনে প্রার্থী হিসেবে অংশগ্রহণ করছেন।

সভাপতি পদে প্রার্থী হয়েছেন বর্তমান সভাপতি রাজিব আহমেদ হেলু, সাবেক সভাপতি এস এম গিয়াস উদ্দিন এবং মীর মজনু মিয়া। সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন লিটন শুল্ক দাস, বাবুল মিয়া এবং জুবায়ের হাসান ইয়ামিন। কোষাধ্যক্ষ পদে প্রার্থী হয়েছেন মো. তাজুল ইসলাম এবং জীবনানন্দ দেবনাথ।

নির্বাচন পরিচালনা কমিটি সূত্রে জানা যায়, অষ্টগ্রাম বড় বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচনে বাজারের ৩৭১ জন ব্যবসায়ী ভোটার রয়েছেন, আগামী ২৫ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ এবং ৫ অক্টোবর সকাল ৯ ঘটিকা হতে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত রাষ্ট্রপতি আব্দুল হামিদ অডিটোরিয়ামে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচন সম্পর্কে অষ্টগ্রাম বড় বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির আহ্বায়ক সাইদুর রহমান সাইদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমরা আশাবাদী উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে, তিনি জানান, অষ্টগ্রাম বড় বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির রিটার্নিং অফিসার ও অষ্টগ্রাম উপজেলা নির্বাহি কর্মকর্তা(ইউএনও) মো. রফিকুল আলম নির্বাচন বিষয়ে সার্বিক তদারকি করছেন এবং বণিক সমিতির বর্তমান আহ্বায়ক কমিটি একটি সুন্দর পরিবেশে নির্বাচন সম্পন্ন করার জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছে। 

আমারসংবাদ/কেএস