Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

নদীর পাড়ে খেলতে গিয়ে শিশু নিখোঁজ

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৫, ২০২১, ০১:৩০ পিএম


নদীর পাড়ে খেলতে গিয়ে শিশু নিখোঁজ

মাদারীপুরের কালকিনি উপজেলার পালরদ্দিতে নদীর পাড়ে খেলা করার সময় নদীতে পড়ে আব্দুল্লাহ আরাফাত নামে আড়াই বছর বয়সের এক শিশু নিখোঁজ হয়েছে। 

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে। নিখোঁজ আব্দুল্লাহ আরাফাত পৌর এলাকার চর ঠেঙ্গামারা গ্রামের আলাই ভান্ডারীর ছেলে।

খবর পেয়ে থানা পুলিশের সহযোগীতায় ফায়ার সার্ভিসের কর্মীরা নদী থেকে ওই শিশুকে উদ্ধারে অভিযানে নামেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত শিশুটির কোনো সন্ধান মেলেনি। 

নিখোঁজের পরিবার সূত্রে জানা যায়, শিশু আব্দুল্লাহ আরাফাত একা নদীর পাড় খেলতে যায়। হঠাৎ পা পিছলে পড়ে গিয়ে নদীতে নিখোঁজ হয় সে। নদীতে তীব্র স্রোত থাকায় স্থানীয়রা তাকে উদ্ধারে ব্যর্থ হন। 

দুপুর পর্যন্ত তার কোনো খোঁজ না পেয়ে কালকিনি থানা পুলিশের সহযোগীতায় মাদারীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে নদীর তিন কিলোমিটার জুড়ে উদ্ধার কার্যক্রম শুরু করেন। 

নিখোঁজ শিশুর মা পারভিন বেগম বলেন, জীবিত না হোক বা মৃত অবস্থায় হলেও আমার সন্তানকে আমি এক নজর দেখতে চাই। আমার সন্তানের দেহটা আমার কাছে ফিরিয়ে দিন।

মাদারীপুর ফায়ার সার্ভিসের সাব-কর্মকর্তা মাহাতাব হোসেন বলেন, আমরা নদীতে আব্দুল্লাহ আরাফাতের সন্ধ্যান তৎপরতা অব্যাহত রেখেছি।

এ ব্যাপারে কালকিনি থানার এসআই মো. কাঞ্চন মিয়া বলেন, সকালে ঘটনা শোনার পর আমরা ঘটনাস্থলে গিয়ে হাজির হয়ে বিভিন্ন উপায়ে নদী থেকে নিখোঁজ আব্দুল্লাহ আরাফাতের সন্ধানের চেষ্টা করি। উদ্ধার না পর্যন্ত তৎপরতা চলবে।

আমারসংবাদ/এআই