Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

চুরির অপবাদে মেহেন্দিগঞ্জে মাদ্রাসা ছাত্রকে নির্মম নির্যাতন

বরিশাল প্রতিনিধি

সেপ্টেম্বর ২৬, ২০২১, ০৯:০৫ এএম


চুরির অপবাদে মেহেন্দিগঞ্জে মাদ্রাসা ছাত্রকে নির্মম নির্যাতন

বরিশালের মেহেন্দিগঞ্জে ৬০ টাকার বিস্কুট চুরির অপবাদ দিয়ে আব্দুল্লাহ আল জিদান (১৪) নামের অষ্টম শ্রেনির এক মাদ্রাসা ছাত্রকে অমানুষিক নির্যাতন করা হয়েছে। 

এতে জিদানের ডান চোখ গুরুত্বর আঘাতপ্রাপ্ত হলে তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মাদ্রাসা ছাত্র জিদান উপজেলার আলিমাবাদ ইউনিয়নের গারুরিয়া গ্রামের মামুনুর রশিদের পুত্র এবং স্থানীয় আলীমাবাদ ফাজিল ডিগ্রি মাদরাসার অষ্টম শ্রেনির ছাত্র। 

রোববার সকালে আহতের বাবা বলেন, গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যার দিকে আজিম নামের এক শিশু ১০ টাকা দামের ছয় প্যাকেট বিস্কুট নিয়ে স্থানীয়দের কাছে ধরা পরে। তখন ওই শিশুটি বিস্কুটগুলো ইউসুফ সিকদার ও ফারুকের দোকান থেকে নিয়েছে বলে জানায়। তখন তাকে (আজিম) বেঁধে রাখা হয়। 

পরবর্তীতে বিস্কুট চুরির সাথে আমার ছেলে জড়িত থাকার অপবাদ দিয়ে বাড়ি থেকে জিদানকে ডেকে নেওয়া হয়। এরপর পূর্ব শত্রুতার জের ধরে বিস্কুট চুরির অপবাদে স্থানীয় নুরুল আলম টগন নামের এক ব্যক্তি জিদানকে অমানুষিক নির্যাতন করে। এতে (নির্যাতনে) জিদানের ডান চোখ গুরুত্বর আঘাতপ্রাপ্ত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

মেহেন্দিগঞ্জ থানার ওসি মোঃ শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।