Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

ছাতকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ 

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৬, ২০২১, ১২:২৫ পিএম


ছাতকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ 

সুনামগঞ্জের ছাতকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে খছরু মিয়া (৩৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

শনিবার (২৫ সেপ্টেম্বর) রাত তিনটার দিকে চিকিৎসাধিন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। সে উপজেলার ভাতগাঁও ইউনিয়নের জহিরপুর গ্রামের আলতাব আলীর পুত্র। এ ঘটনায় রোববার (২৬ সেপ্টেম্বর) ভোরে থানা পুলিশের অভিযানে শফিকুন নুর ও জনৈক আবুল হোসেনের স্ত্রীকে আটক করে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

জানা যায়, শনিবার বিকেলে জহিরপুর গ্রামের খছরু মিয়ার ছেলে কর্তৃক একই বাড়ির মজু মিয়ার ধানের জমিতে মাছ ধরেছিল। এ নিয়ে ওই দিন রাত ৮টার দিকে বসত বাড়িতে খছরু ও মজু মিয়ার মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে দু'পক্ষ দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দু'পক্ষের প্রায় ৮ব্যক্তি আহত হয়। গুরুতর আহত খছরু মিয়াসহ ৩জনকে রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধিন অবস্থায় রাত তিনটার দিকে খছরু মিয়া মৃত্যুরকূলে ঢলে পড়েন।  এদিকে, থানা পুলিশ রোববার ভোরে জহিরপুর গ্রামে অভিযান পরিচালনা করে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে। 

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত দুইজনকে আদালতে প্রেরণ করা হয়েছে। 

আমারসংবাদ/কেএস