Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

মালামাল সহ অর্ধডজন চোরকে ধরে হাজতে পাঠালেন পুলিশ

চট্টগ্রাম প্রতিনিধি

সেপ্টেম্বর ২৬, ২০২১, ০৩:০৫ পিএম


মালামাল সহ অর্ধডজন চোরকে ধরে হাজতে পাঠালেন পুলিশ

চট্টগ্রামের আকবর শাহ্ থানায় চোরচক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় চোরাই কাজে ব্যবহৃত একটি সিএনজি, নগদ অর্থ ও মালামাল উদ্ধার করা হয়।

শরিবার (২৫ সেপ্টেম্বর) রাতভর আকবরশাহ্ থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার চোর চক্রের সদস্যরা হলেন- মোহাম্মদ আলমগীর (২৭), মোঃ মনজুর আলম (২৫), মোহাম্মদ লিটন (২৬), মোঃ শওকত(২৬), মোঃ আব্দুস শুকুর মানিক (২৬) ও মোঃ ছগির ওরফে সাগর(৫২) 

পুলিশ জানায়, গত শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে পশ্চিম ফিরোজশাহ এলাকার দোকানি একরামুল করিম দোকানে ৪ জন অজ্ঞাতনামা লোক আসে। তার মধ্যে ২ জন লোক খেলনার কেনার অজুহাত দেখিয়ে দোকানদারকে ব্যস্ত রাখে, অপর ১ জন দোকানদারের পিছনে রাখা ছোট কাধ ব্যাগটি নিয়ে যায়। ব্যাগটি ভিতরে নগদ ২ লাখ ৪০ হাজার টাকা, ১টি চেক বই ও বাসার কিছু কাগজপত্র ছিল। এই বিষয়ে বাদীর অভিযোগের ভিত্তিতে আকবরশাহ্ থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

আকবরশাহ্ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন রোববার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে আমার সংবাদকে বলেন, ভুক্তভোগী ওই দোকান মালিকের অভিযোগের ভিত্তিতে আমরা শনিবার রাতভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬ জনকে আটক করি। এসময় তাদের থেকে ১০ হাজার ৭০০ টাকা নগদ অর্থ, ২টি এলইডি টিভি, ১টি সিএনজি ও ২টি মোবাইল ফোন উদ্ধার করি।

আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন। পরে রোববার ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদেরকে হাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

আমারসংবাদ/কেএস