Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

বরিশালে ইউপি সদস্যর বিরুদ্ধে ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের মামলা

সেপ্টেম্বর ৩০, ২০২১, ০৯:৫০ এএম


 বরিশালে ইউপি সদস্যর বিরুদ্ধে ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের মামলা

বরিশালের হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য (মেম্বর) হামিম মাতুব্বরের বিরুদ্ধে ছোট ভাইয়ের স্ত্রীকে জোর পূর্বক ধর্ষণের অভিযোগে বরিশাল আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল থেকে মামলার বিষয়টি নিশ্চিত করে এজাহারের বরাত দিয়ে জানানো হয়, অভিযুক্ত হামিম মাতুব্বর হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের খাগেরচর গ্রামের মৃত আলী আহমেদ মাতুব্বরের পুত্র। 

গত ১০ সেপ্টেম্বর দিবাগত রাত ১২টার দিকে হামিম মাতুব্বর জরুরী কথা শোনার জন্য এক সন্তানের জননী গৃহবধূর (৩২) দরজা খুলতে বলেন। দরজা খুলতেই হামিম গৃহবধূকে ঝাপটে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে ভিকটিম চিৎকার শুরু করলে ধর্ষক হামিম পালিয়ে যায়।

এদিকে নির্যাতিতা গৃহবধূ অভিযোগ করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ আদালতে মামলা দায়েরের পরামর্শ দেন। পরে তিনি বাদি হয়ে হামিম মাতুব্বরকে আসামি করে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেছেন।

অপরদিকে ধর্ষণের ঘটনাটি সাজানো দাবি করে অভিযুক্ত ইউপি সদস্য হামিম মাতুব্বর বলেন, অভিযোগকারী গৃহবধূ আমার ছোট ভাই হাবিব মাতুব্বরের স্ত্রী ছিলেন। গত ১২ সেপ্টেম্বর ছোট ভাই তাকে খোলা তালাক দিয়েছে। স্থানীয় একটি কু-চক্রি মহলের প্ররোচনায় আমাকে হয়রানির উদ্দেশ্য মামলায় ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। যার সঠিক তদন্ত করলেই প্রকৃত ঘটনার সত্যতা বেরিয়ে আসবে।

আমারসংবাদ/এআই