Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

চকরিয়ায় জেলা আ.লীগ নেতাকে হত্যার হুমকি, থানায় জিডি

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি 

সেপ্টেম্বর ৩০, ২০২১, ১০:০০ এএম


চকরিয়ায় জেলা আ.লীগ নেতাকে হত্যার হুমকি, থানায় জিডি

কক্সবাজারের চকরিয়ায় জেলা আওয়ামী লীগ নেতার দোকান দখলে নিতে এক দল ভূমিদস্যু দিনদুপুরে প্রকাশ্যে হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জেলা আওয়ামী লীগের সদস্য আমিনুর রশিদ দুলাল বাদী হয়ে থানায় জিড়ি করেছেন। 

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে থানা সেন্টার এলাকায় এ ঘটনা ঘটে। 

থানায় দেয়া জিডি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড থানা সেন্টারে দীর্ঘ ৪০-৪৫ বছর ধরে ভোগ দখলীয় নির্মিত দোকানের সামনে এসে জোরপূর্বক দোকান দখলের চেষ্টা চালায়। 

এ সময় বাঁধা দিতে গেলে উত্তর কাহারিয়াঘোনা এলাকার আজিম উদ্দিনের ছেলে রফিক আহমদ ও তার ৫ ছেলে যথাক্রমে হেলাল উদ্দিন, নাজেম উদ্দিন, কফিল উদ্দিন, রিয়াজ উদ্দিন ও আরিফ উদ্দিন মিলে ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার ভাড়াটিয়া ও আমাকে হুমকি প্রদর্শন করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। 

জেলা আওয়ামী লীগের সদস্য আমিনুর রশিদ দুলাল বলেন, এসব জমি নিয়ে ইতোপূর্বে রফিক আহমদ চকরিয়া সহকারী কমিশনার (ভূমি) বরাবরে একটি একটি আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে উভয়পক্ষের কাগজপত্র পর্যালোচনা করে একটি প্রতিবেদন দাখিল করেন। এতে রফিক আহমদ নিঃস্বত্ববান প্রতীয়মান হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, জেলা আওয়ামী লীগের সদস্য বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।   

আমারসংবাদ/কেএস