Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

যুবলীগের বর্ধিত সভায় গেইট, ব্যানার ও ফেস্টুন নেই: কেন্দ্রীয় নেতাদের ক্ষোভ

মৌলভীবাজার প্রতিনিধি

অক্টোবর ৩, ২০২১, ১০:৩৫ এএম


যুবলীগের বর্ধিত সভায় গেইট, ব্যানার ও ফেস্টুন নেই: কেন্দ্রীয় নেতাদের ক্ষোভ

প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত) মো. রফিকুল আলম জোয়ার্দার সৈকত তার বক্তব্যে ক্ষোভ প্রকাশ করে বলেন, একটা জেলায় সংগঠনের বর্ধিত সভা হচ্ছে অথচ কোথায় ও যুবলীগের কেন্দ্রীয় সভাপতি/সম্পাদক এর নামে কোন গেইট নাই, ব্যানার নাই, ফেস্টুন নাই। শুধু তাই নয় কতো বছর আগে এই জেলায় বর্ধিত সভা হয়েছে তাও কারো জানা নাই।

রোববার (৩ অক্টোবর) সকাল সাড়ে ১১ টার দিকে শহরের পৌর জনমিলন কেন্দ্রে জেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভায় এসে ক্ষোভে ফেটে পড়েন কেন্দ্রীয় যুবলীগের নেতারা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ-মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা সানজিদা শারমিন।

বর্ধিত সভার অনুষ্ঠান কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হয় প্রধান অতিথি মো. রফিকুল আলম জোয়ার্দার সৈকত আরও বলেন, আমরা এখানে এসেছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিনিধি হয়ে। এ জেলায় যতো নিবেদিতপ্রাণ কর্মী আছে তাদেরকে সংগঠনে নিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত) প্রফেসর ড. মো. রেজাউল কবির তার বক্তব্যে বলেন, আপনাদের এখন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আরো সক্রিয় হতে হবে। কারণ বিএনপি-জামাত সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন খুবই সক্রিয়। তারা বিভিন্ন পোস্টের মাধ্যমে দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। একদিন এই বিভ্রান্তিকর বিষয়গুলোই মানুষ গ্রহণ করে নেবে। তাই আপনারা আরো সক্রিয় হয়ে এদের প্রতিরোধ করতে হবে। 

মৌলভীবাজার আওয়ামী যুবলীগের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বিকাশ ভৌমিক ও সঞ্চালনা করেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন। বর্ধিত সভায় জেলা ও বিভিন্ন উপজেলার যুবলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/কেএস