Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বঙ্গবন্ধুর সমাধি পরিদর্শনে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব 

বাইজীদ হোসেন, টুঙ্গিপাড়া

অক্টোবর ৩, ২০২১, ১০:৫৫ এএম


বঙ্গবন্ধুর সমাধি পরিদর্শনে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ‌জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্সে চলমান উন্নয়ন ও সংস্কার কাজ পরিদর্শন এবং বঙ্গবন্ধু ট্রাস্টের সদস্যদের সঙ্গে আলোচনা সভা করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব শহীদুল্লাহ খন্দকার।

রোববার (৩ অক্টোবর) সকালে তিনি এ চলমান উন্নয়ন ও সংস্কার কাজ পরিদর্শন এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে পর্যালোচনা সভা করেন।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট এর সদস্য মেজর জেনারেল (অবঃ) আব্দুল হাফিজ মল্লিক এর নেতৃত্বে আসা পরিদর্শন টিম এবং খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েলের স্ত্রী শাহনাজ ইয়াসমিন শম্পার সঙ্গে আলোচনা সভায় অংশ নেন।

[media type="image" fid="144739" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

এর আগে গতকাল শনিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন ‌এবং বঙ্গবন্ধু ও ৭৫ সালে ১৫ আগষ্ট তার পরিবারের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

পরে টুঙ্গিপাড়া উপজেলার মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজ, বঙ্গবন্ধু স্মৃতি পুলিশ ভবন পরিদর্শন, টুঙ্গিপাড়া ভিভি আই পি সাপোর্টিং ফোর্সের জন্য ব্যারাক নির্মাণকাজ পরিদর্শন ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন।

[media type="image" fid="144740" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

এ সময় জাতির পিতার সমাধিসৌধ কমপ্লেক্স এর স্থপতি আহসান খান, গণপূর্ত অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবুল খায়ের, গণপূর্ত অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা নির্বাহী প্রকৌশলী অমিত কুমার দেব, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সাবেক চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, সাবেক মেয়র ইলিয়াস হোসেন, উপজেলা নির্বাহি অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/কেএস