Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

মুয়াজ্জিন ও বিধবা নারীর ১৫ মিনিটের অন্তরঙ্গ অডিও ফাঁস

হাবিবুর রহমান শিমুল বিশ্বাস, চাটমোহর (পাবনা)

অক্টোবর ৫, ২০২১, ০২:১০ পিএম


মুয়াজ্জিন ও বিধবা নারীর ১৫ মিনিটের অন্তরঙ্গ অডিও ফাঁস

পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের সমাজ শাহী মসজিদের মুয়াজ্জিন মোঃ ইব্রাহিম হোসেনের বিরুদ্ধে নারী কেলেঙ্কারীর অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে উক্ত মসজিদের সাবেক সাধারণ সম্পাদক ছাইফুল ইসলামসহ এলাকাবাসীর স্বাক্ষরিত একটি অভিযোগপত্র গেলো ৩ অক্টোবর চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সমাজ শাহী মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মো. সৈকত ইসলাম বরাবর প্রেরণ করা হয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, সমাজ শাহী মসজিদের মুয়াজ্জিন মোঃ ইব্রাহিম হোসেন প্রায় দুই বছর যাবত উক্ত মসজিদের পাশের বাড়ির এক বিধবা নারীর সঙ্গে নিয়োমিত অনৈতিক সম্পর্ক করে চলেছেন। প্রমাণের অভাবে এলাকাবাসী তাকে কিছু বলতে পারেননি। 

গত দুই-তিন দিন যাবত তার অপকর্মের একটি অডিও প্রকাশ পাওয়ায় এলাকার জনসাধারণ ব্যাপক উত্তেজিত হয়ে পরেছে। যে কোন সময় এনিয়ে সংঘাত ঘটার আশংকা দেখা দিয়েছে। এমতাবস্থায় তদন্তপূর্বক উক্ত মুয়াজ্জিনকে তার পদ থেকে বহিষ্কার করে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন এলাকাবাসী।

কমিটির সাবেক সাধারণ সম্পাদক ছাইফুল ইসলাম জানান, মসজিদের পার্শ্ববর্তী বাড়ির এক বিধবা নারীর সঙ্গে মুয়াজ্জিন ইব্রাহিম হোসেনের অনৈতিক সম্পর্ক রয়েছে। বিষয়টি এলাকার অনেকেই জানে।

সম্প্রতি ঐ নারী ও ইব্রাহিম হোসেনের ১৫ মিনিটের অন্তরঙ্গ অডিও বার্তা ফাঁস হয়েছে এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে। আমরা ঐ মুয়াজ্জিনের অব্যাহতি সহ শাস্তি দাবি করছি।

ঘটনার বিষয়ে মসজিদের মুয়াজ্জিন ইব্রাহিম হোসেন বলেন, এ বিষয়ে কোনো কিছু বলতে ইউএনও স্যার আমাকে নিষেধ করেছেন। তবে এমন ঘটনা সত্য নয়। আমার বিরুদ্ধে এটা একটা ষড়যন্ত্র।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সমাজ শাহী মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মো.সৈকত ইসলাম  বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি স্পর্শকাতর হওয়ায় আপাতত উক্ত মুয়াজ্জিনকে দায়িত্ব পালন থেকে বিরত রাখাহয়েছে। এ বিষয়ে খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

আমারসংবাদ/এআই