Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ধামইরহাটে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

অক্টোবর ৬, ২০২১, ০৬:৪৫ এএম


ধামইরহাটে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়

নওগাঁর ধামইরহাটে নবাগত অফিসার ইনচার্জ (ওসি) কে.এম রাকিবুল হুদা যোগদান করায় ধামইরহাট মডেল প্রেসক্লাব এর সাংবাদিকদের সহিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) রাত সাড়ে ৯টায় ওসির নিজস্ব কার্যালয়ে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভায় ধামইরহাট মডেল প্রেসক্লাবের সভাপতি মো. নূরুন্নবী ফারুকী এবং সাধারণ সম্পাদক রেজুয়ান আলম বিভিন্ন বিষয়ের উপরে বক্তব্য রাখেন।

এসময় ধামইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আব্দুল গনি, এসআই মো. হারুন অর রশিদ, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বয়ান, কোষাধ্যক্ষ রিফাতুল হাসান সৈকত, দপ্তর সম্পাদক আবু ইউসুব মর্তুজা রহমান, আজীবন সদস্য ও সংগীত গুরু এমকে চৌধুরী জিন্নাহ, সদস্য ছাইদুল ইসলাম, গোলজার রহমান, আফজাল হোসেন, শাফি আরমান শুভ, গৌরব প্রসাদ সাহা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় ওসি কেএম রাকিবুল হুদা বলেন, পুলিশ জনগণের সেবক আর সাংবাদিকরা দেশ ও জাতির দর্পণ। পুলিশ এবং সাংবাদিকরা ঐক্য ভাবে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ, নারী নির্যাতন, ধর্ষণ, চাঁদাবাজিসহ সকল প্রকার অপরাধ দমন করা সহজ হবে। এজন্য সাংবাদিকসহ সমাজের সকল পেশার মানুষদের নিকট সহযোগীতা কামনা করেন তিনি।

আমারসংবাদ/এআই