Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

হত্যাকাণ্ডের ৯ ঘণ্টার মধ্যে আসামি গ্রেপ্তার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

অক্টোবর ৬, ২০২১, ০৭:১৫ এএম


হত্যাকাণ্ডের ৯ ঘণ্টার মধ্যে আসামি গ্রেপ্তার

নীলফামারীর সৈয়দপুরে ইঞ্জিন মিস্ত্রি সাব্বির হোসেন ওরফে কালু হত্যাকাণ্ডের ঘটনায় ৯ ঘণ্টার মধ্যে মাসুদ রানা (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ অক্টোবর) রাত ১২ টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। আটককৃত ব্যাক্তি সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ডাঙ্গাপাড়ার আইজুল হকের পুত্র।

পুলিশ জানায়, নিহতের মোবাইল ফোনের সূত্র ধরে গতকাল মঙ্গলবার রাত ১২টার দিকে মাসুদকে রংপুরের তারাগঞ্জ উপজেলার চিকলী বাজার থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার নিকট থেকে নিহতের মোবাইল ফোনটি উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মাসুদ একজন মাদকসেবি ও ছিঁচকে চোর। চুরির দায়ে দুইবার কারাদণ্ড হয়েছিল।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে বিসিক শিল্প নগরী সংলগ্ন একটি পুকুরের পাড় থেকে সাব্বির হোসেন কালু মরদেহ উদ্ধার করে পুলিশ। কালু সৈয়দপুর শহরের নিয়ামতপুর চামড়া গুদাম ক্যাম্পের মৃত নাসিম উদ্দিন ড্রাইভারের পুত্র। এ ঘটনায় নিহতের স্ত্রী আদুরী বিকেল ৩টার সময় নিজে বাদী হয়ে নিহতের কাজের সহকারী আশেদ খান ওরফে মাস্টারের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আসামি করে ৩০২/০৪ পেনাল কোড ধারায় মামলা দায়ের করেন।

নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দপুর সার্কেল সারোয়ার হোসেন জানান, প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মামলা দায়ের করার ৯ ঘণ্টার মধ্যে নিহতের মোবাইল ফোন সহ মাসুদ রানাকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে জিজ্ঞাসাবাদ চলছে।

আমারসংবাদ/কেএস