Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

কমলগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগদ টাকা ও চাল বিতরণ

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

অক্টোবর ৬, ২০২১, ০১:০০ পিএম


কমলগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগদ টাকা ও চাল বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জে শারদীয় দূর্গা পূজা-২০২১ উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কমলগঞ্জ উপজেলার সকল পূজা মন্ডপের অনুকুলে নগদ অর্থ ও চাল বিতরণ করা হয়েছে।

বুধবার (৬ অক্টোবর) বেলা ১১ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে সাবেক চিফ হুইপ ও বাংলাদেশ জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি উপস্থিত থেকে এসব নগদ অর্থ, চাল বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আশেকূল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান। 

কমলগঞ্জ উপজেলা স্কাউটস’র সাধারণ সম্পাদক মোশাহিদ আলীর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে আরও ছিলেন- কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, ভাইস চেয়ারম্যান (মহিলা) বিলকিস বেগম, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সোহেল রানা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, রহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল প্রমুখ।

সভায় বক্তব্য রাখেন- সাংবাদিক বিশ্বজিৎ রায়, মৌলভীবাজার জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড’র সাবেক সহকারি কমান্ডার নির্মল কুমার দাশ, কমলগঞ্জ পল্লী বিদ্যুতের ডিজিএম গোলাম মীর ফারুক, বাংলাদেশ পূজা উদযাপন কমিটির কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি শংকর লাল সাহা, সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস ও ১৪৩ টি মন্ডপের পক্ষে নিরঞ্জন দেব ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আছাদুজ্জামান প্রমুখ। 

সভায় বাংলাদেশ পূজা উদযাপন কমিটির ১৮টি বিধি নিষেধ কঠোরভাবে পালনের জন্য আহবান জানানো হয়।

উল্লেখ্য, কমলগঞ্জ উপজেলায় এবছর ৪টি বেড়ে মোট মন্ডপের সংখ্যা ১৪৩ টি।