Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

বাহুবলে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা বয়কট

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

অক্টোবর ৬, ২০২১, ০৩:৩০ পিএম


বাহুবলে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা বয়কট

হবিগঞ্জের বাহুবল উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমার ডাকা মতবিনিময় সভা বয়কট করেছেন সুশীল সমাজ, সরকার দলীয় নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধারা। 

সূত্রে জানা যায়, বাহুবল উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমা যোগদানের পর ৬ অক্টোবর সকাল ১১ টায় প্রথম মতবিনিময় সভার আয়োজন করেন। তিনি এক ব্যানারে সরকার দলীয় নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সুশীল সমাজ ও বিশিষ্ট ব্যক্তিবর্গকে নিয়ে উপজেলা অফিসার্স ক্লাবে এক মতবিনিময় সভার আহ্বান করেন। 

উপজেলা নির্বাহী অফিসারের আহ্বানে সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ কুটি, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আবুল হোসেন, মোঃ আবুল হাশিম, ডেপুটি কমান্ডার মোঃ নুর মিয়া, বাহুবল কাসিমুল উলুম মাদ্রাসার নায়েবে মোতামিম মাওলানা আজিজুর রহমান মানিক সহ ২০/২৫ বিশিষ্ট ব্যক্তিবর্গ, সকাল ১১ টায় সভায়  উপস্থিত হন, তারা ১১ টা ৪৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করে ইউএনও’র দেখা না পেয়ে সভা বয়কট করে চলে যান। 

এ বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মোঃ নুর মিয়া, পরে অবশ্য বাহুবল-নবীগঞ্জ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ এমপি সভায় উপস্থিত হন, সংসদ সদস্যের উপস্থিতিতে আগামী ১০ অক্টোবর বিকেল ৩ টায় মতবিনিময় সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। 

এ বিষয়ে বক্তব্য নিতে উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান ভুল বুঝাবুঝি ও এমপি মহোদয় দেরীতে আসার কারণে এ ঘটনা ঘটেছে। 

আমারসংবাদ/কেএস