Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

বিজয়ের মালা পরলেন সেই রহিমা 

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

অক্টোবর ৭, ২০২১, ০৩:৪০ পিএম


বিজয়ের মালা পরলেন সেই রহিমা 

সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া ইউপি’র ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডের পুণঃনির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থীকে হারিয়ে বিজয়ী হয়েছেন মোছাঃ রহিমা খাতুন। একমাত্র প্রতিদ্বন্দী প্রার্থীকে ১৭৩৫ ভোটের ব্যবধানে পরাজিত করে বিজয়ের মালা গলায় পরেছেন তিনি। 

বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহীন ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলে।

নির্বাচনে রির্টানিং অফিসার আব্দুল হামিদ জানান, গত ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত সোনাবাড়ীয়া ইউপি নির্বাচনে ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনে জিরাফ প্রতীকের প্রার্থী মোছাঃ রহিমা খাতুন ও মাইক প্রতীকের প্রার্থী ডলি আক্তার উভয়েই সমান সংখ্যক ১৩২২টি করে ভোট পান। ফলে প্রার্থী ও ভোটারদের দাবির প্রেক্ষিতে নির্বাচন কমিশন পুনরায় ভোট গ্রহণের সিদ্ধান্ত গ্রহন করেন। আজ পুননির্বাচন শেষে প্রাপ্ত ফলাফলে জিরাফ প্রতীকের প্রার্থী মোছাঃ রহিমা খাতুন ২৬৭৬ ভোট ও তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্দী মাইক প্রতীকের প্রার্থী ডলি আক্তার পেয়েছেন ৯৪১ ভোট। বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন মোছাঃ রহিমা খাতুন।

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়ে যাওয়া নির্বাচনে উক্ত সংরক্ষিত আসনের প্রার্থীদ্বয় সমান সংখ্যক ভোট পান। নির্বাচনের পরে রহিমার উপর সন্ত্রাসী হামলা হলে তিনি গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন ছিলেন। তবে ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত নির্বাচনের থেকে এবার তিনি দ্বিগুনেরও বেশি ভোট পেয়ে নির্বাচিত হয়ে চমক দেখালেন।

আমারসংবাদ/কেএস