Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

চরফ্যাশনে মামলা না নিয়ে স্কুলছাত্রীর বাল্য বিয়ের ব‍্যবস্থা

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি 

অক্টোবর ৮, ২০২১, ১১:৫০ এএম


চরফ্যাশনে মামলা না নিয়ে স্কুলছাত্রীর বাল্য বিয়ের ব‍্যবস্থা

চরমানিকা ৪নং ওয়ার্ডে সিকদার বাড়িতে গত কাল ৩টার সময় জসিম মাঝির ছেলে রুবেল ২২কে ঐ বাড়ির এক পল্লী চিকিৎসকের স্কুল পড়ুয়া মেয়ের রুম থেকে আটক করে নারিকেল গাছের সাথে বেধে বেধড়ক মারপিট করে। 

পুলিশ খবর পেয়ে রাতেই রুবেল কে সহ স্কুল ছাত্রীর পিতা মাতা ও চাচাকে আটক করে থানায় নিয়ে আসে। দুপুরে ঢালচর ইউনিয়ন আওয়ামী লীগ আহবায়ক কালাম মেম্বার ও যুগ্ম আহবায়ক ঢালচর ইউনিয়ন সাবেক কালাম পাটওয়ারীর মধ‍্যস্থতায় রুবেলের সাথে কালাম মেম্বারের বাসায় বসে বিয়ে দেন। এ সময় স্থানীয় ইউনিয়নের কাজীকে নিলে তিনি স্কুল ছাত্রীর জন্ম নিবন্ধন দিয়ে কাবিন করতে অপারগতায় চলে আসেন। 

রুবেল জানায়, সে রাতে প্রায়ই আসা যাওয়া করত। তাদের ২ বছরের প্রেমের সম্পর্ক রয়েছে,

এ ব‍্যাপারে স্কুল ছাত্রীর পিতার সাথে আলাপ করলে তিনি জানান, রাতে বাড়িতে চোর এসেছে। ধরতে পেরে নারিকেল গাছের সাথে বেধে পুলিশে দিয়েছি। 

পুলিশ রুবেলের পক্ষ থেকে মামলা না হওয়ার জন‍্য ৮০ হাজার  মেয়ের পক্ষে বিয়ের জন‍্য ৭০ হাজার  এবং মেয়ের চাচার শোরুম থেকে ৩২ ইঞ্চি টিভি নিয়ে বাসায় বসিয়েছে।

এ ব্যপারে দক্ষিণ আইচা থানার অফিসার্স ইনচার্জ জানান, মেয়ের পক্ষ মামলা দিতে চায়নি। তাই দুই গ্রুপ মিলে আন্ডার টোকেন দিয়ে চলে যায়। তাদের কোন অভিযোগ নাই। টাকা বিষয় অসত্য।

আমারসংবাদ/কেএস