Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

জাজিরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি

অক্টোবর ৯, ২০২১, ০৭:৩৫ এএম


জাজিরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

শরীয়তপুরের জাজিরায় এক পথচারীকে ধাক্কা দেওয়ার পর মোটরসাইকেল থেকে পড়ে নিহত হয়েছেন এক যাত্রী। মারা গেছেন ওই পথচারীও। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক।

শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে শরীয়তপুর-ঢাকা মহাসড়কের শাকিমআলী চৌকিদারকান্দি এলাকার আবুল খালাসীর বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন-জাজিরা উপজেলার শাকিমআলী চৌকিদারকান্দি গ্রামের মৃত ছমি খালাসীর স্ত্রী বনাই বিবি (৯০) এবং যাত্রী মাদারীপুরের কালকিনি উপজেলার কালাই সরদারের কান্দি গ্রামের মহিজউদ্দিন ব্যাপারীর ছেলে ইয়াকুব ব্যাপারী (৫৬)। তিনি মোটরসাইকেলের যাত্রী ছিলেন। আহত চালক আলাউদ্দিন মৃধা (২৫) মাদারীপুরের কালকিনি উপজেলার পশ্চিম আলিপুর গ্রামের মো. আনোয়ার হোসেন মৃধার ছেলে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার সকাল ৬টার দিকে মাদারীপুরের কালকিনি উপজেলার পশ্চিম আলিপুর এলাকা থেকে ভাড়ায় যাত্রী নিয়ে মঙ্গল মাঝির ঘাট যাচ্ছিলেন মোটরসাইকেলচালক আলাউদ্দিন। চৌকিদারকান্দি এলাকায় পৌঁছালে রাস্তা পার হওয়া বৃদ্ধা বনাই বিবিকে ধাক্কা দেয় মোটরসাইকেলটি। এতে ওই বৃদ্ধা সড়কে পড়ে যান। আর ঘটনাস্থলেই নিহত হন ওই মোটরসাইকেলের যাত্রী ইয়াকুব। আহত অবস্থায় বৃদ্ধা বনাই বিবিকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নিয়ে যেতে বলেন। ঢাকা নেওয়ার সময় পথে মারা যান বনাই বিবি। আহত আলাউদ্দিন মৃধাকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আমারসংবাদ/কেএস