Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন উপজেলা প্রকৌশলী জামান

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

অক্টোবর ৯, ২০২১, ১০:৩০ এএম


জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন উপজেলা প্রকৌশলী জামান

জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২০-২০২১ পেয়েছেন মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা প্রকৌশলী মুহাম্মদ রুবাইয়াত জামান। উপজেলার গ্রামীণ যোগাযোগ ব্যবস্থা ও অবকাঠামো উন্নয়নের স্বীকৃতিস্বরূপ দেশের ৪৯২ জন উপজেলা প্রকৌশলীর মধ্যে একমাত্র তিনি এই পুরস্কারে ভূষিত হন। 

শনিবার (৯ অক্টোবর) এলজিইডির সদর দফতর মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে তার হাতে সম্মাননা স্মারক ও পুরুস্কার তুলেদেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী আব্দুর রশিদ খান।

জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তির জন্য মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম ও মানিকগঞ্জ স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের (এলজিইডি) নির্বাহী প্রকৌশলী মো: ফয়জুল হকসহ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় গণমাধ্যমকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উপজেলা প্রকৌশলী মুহাম্মদ রুবাইয়াত জামান।

তিনি উপজেলা প্রকৌশলী হিসেবে সিঙ্গাইরে যোগদান করার পর থেকে সততা ও কর্তব্যনিষ্ঠার সাথে গ্রামীণ যোগাযোগ ব্যবস্থা ও অবকাঠামো উন্নয়নে নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন। তার কর্মদক্ষতায় গ্রামীণ সড়ক ও অবকাঠামো নির্মাণকাজের গুণগতমান বৃদ্ধি পায়। গতিশীল হয় উন্নয়ন। কর্মজীবনের সর্বত্রই অসামান্য অবদান ও সততার উজ্জ্বল দৃষ্টান্ত রেখেছেন। স্বীকৃতিস্বরূপ জাতীয় শুদ্ধাচার পুরস্কার পান মুহাম্মদ রুবাইয়াত জামান।

আমারসংবাদ/কেএস