Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

মানিকগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর বিলবোর্ড ছিঁড়ে ফেলার অভিযোগ

মো: মামুন মিয়া, মানিকগঞ্জ

অক্টোবর ১০, ২০২১, ১০:১৫ এএম


মানিকগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর বিলবোর্ড ছিঁড়ে ফেলার অভিযোগ

মানিকগঞ্জে হরিরামপুর উপজেলার ২ নং গালা ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী মো: সাব্বির হোসেনের বিলবোর্ড, পোষ্টার ও ফেস্টুন রাতের আধারে ভেঙে ও ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ রাজিবুল হাসান রাজিবসহ  ৪ জনের বিরুদ্ধে।

এ বিষয়ে হরিরামপুর থানায় ৮ অক্টোবর একটি লিখিত অভিযোগ করেন ওই সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী।

অভিযোগসূত্রে জানা যায়, তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে গালা ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রচার প্রচারণা চালাচ্ছিলেন। তারই ধারাবাহিকতায় ইউনিয়ন ব্যাপী ব্যানার, ফেস্টুন ও পোষ্টার বিভিন্ন স্থানে লাগানো হয়। কিন্তু একাধিকবার কামারঘোনা গ্রামের মো: ছানোয়ার, মো: রাকিব, মো: আরিফ ও রাজিবুল হাসান রাজিব রাতের আধারে ব্যানার, ফেস্টুন ও পোষ্টার ছিঁড়ে ফেলে। 

গত ৭ অক্টোবর দিবাগত রাতে ব্যানার, ফেস্টুন ও পোষ্টার ছিড়তে থাকলে চালা বাজারের পাহারাদার তাকে খবর দেয়। তিনি সেখানে গিয়ে দেখেন উল্লেখিত অভিযুক্তরা ব্যানার, ফেস্টুন ও পোষ্টার ছিড়ে টুকরো টুকরো করে ফেলে চলে গেছে। সকালে কালই গ্রামের সামছুলের বাড়ির  সিসি টিভি ফুটেজে ব্যানার, ফেস্টুন ও পোষ্টার ছিড়তে দেখা যায় অভিযুক্তদের।  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে এই শত্রুতা হয়েছে  বলে মনে করেন, এলাকাবাসী। 

হ্যালোবাইক চালক হাবিবুর জানান, আমার গাড়িতে চেয়াম্যান প্রার্থী ছাব্বির ভাইয়ের পোষ্টার লাগানো থাকলে ঝিটকা অটোষ্টান্ড থেকে রাজিবের একনিষ্ঠ সহকর্মী হাসিব আমাকে বলে গাড়ি থেকে পোষ্টার না উঠালে গাড়ি ভেঙ্গে ফেলবো।

অভিযোগকারী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাব্বির হোসেন জানান, বেশ কিছুদিন ধরে এই চক্রটি আমার পিছনে লেগে রয়েছে। জনগন যখন চেয়ারম্যান প্রার্থী হিসাবে এলাকায় আমার পোষ্টার ও বিলবোর্ড ঝুলিয়ে দিয়েছে। ঠিক তখন থেকেই তারা আমার পিছনে লেগেছে। তারা চায়না আমি ২ নং গালা ইউনিয়ন থেকে চেয়ারম্যান হিসাবে নির্বাচন করি। 

তিনি আরো বলেন-তার প্রচার প্রচারনা এলাকাবাসীরাই করছেন। আমি চাই নির্বাচনে চেয়ারম্যান হিসাবে জয়ী হয়ে এলাকাবাসীর কল্যানে কাজ করার। দীর্ঘ দিন ধরে এই এলাকার কোন উন্নয়ন হয়নি। তাই আমি এলাকার জনগণকে সাথে নিয়েই সেই কাজগুলো করতে চাই। 

এ বিষয়ে অভিযুক্ত রাজিবুল হাসান রাজিব বলেন, আমি এ বিষয়ে অবগত নই। 

অভিযোগ বিষয়ে হরিরামপুর থানার উপ-পরিদর্শক মো: বাছির উদ্দিন জানান, অভিযোগের বিষয়টি তদন্ত চলমান রয়েছে।  

আমারসংবাদ/এআই