Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ধামইরহাটে ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন তুললেন মীর লতিফ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

অক্টোবর ১০, ২০২১, ১২:৪৫ পিএম


ধামইরহাটে ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন তুললেন মীর লতিফ

নওগাঁর ধামইরহাট উপজেলার আসন্ন ২নম্বর আগ্রাদ্বিগুন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন তুললেন সমাজসেবক আলহাজ্ব আব্দুল লতিফ মীর।

রোববার (১০ অক্টোবর) দুপুরে দলীয় কার্যালয় থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যার মো. আজাহার আলী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল হক সরকারের নিকট থেকে মনোনয়ন ফরম উত্তোলন করা হয়।

এসময় উপজেলা যুবলীগ সভাপতি জাবিদ হোসেন মৃদু, সেচ্ছাসেবকলীগ নেতা মো. সাবুবুর রহমান সাবু, চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম খেলাল ই রব্বানী, আগ্রাদ্বিগুন বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বেনজির আহমেদ, আগ্রাদ্বিগুন ইউনিয়ন আ.লীগের সভাপতি সেকেন্দার আলী, সহ-সভাপতি মেহেবুব আহমেদ, নুরে আলম সিদ্দিকী, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া খোকন, মহিলা বিষয়ক সম্পাদিকা সানিয়া আফরিন, ছাত্রলীগ সভাপতি রায়হান কবির, সম্পাদক খালিদ মাহমুদ, বিশিষ্ঠ ব্যবসায়ি কাজী ফারুক, ছাত্রলীগ কর্মী মোতাকাব্বিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলার ৮টি ইউনিয়নে এখন পর্যন্ত মোট ১০জন দলীয় মনোনয়ন উত্তোলন করেছে। চলতি মাসের ১৫ অক্টোবর পর্যন্ত মনোনয়ন উত্তোলন করা ও জমা দেয়ার সুযোগ রয়েছে।

আমারসংবাদ/এআই