Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

রামপালে শিশু সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও গণস্বাক্ষর অনুষ্ঠিত

রামপাল প্রতিনিধি

অক্টোবর ১০, ২০২১, ০১:১৫ পিএম


রামপালে শিশু সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও গণস্বাক্ষর অনুষ্ঠিত

"শিশুর জন্য বিনিয়োগ করি সমৃদ্ধ বিশ্ব গড়ি"-এ শ্লোগানকে সামনে রেখে বাগেরহাটের রামপালে শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও গণস্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০ টায় উপজেলা কনফারেন্স রুমে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ও ওয়ার্ড ভিশনের সহযোগীতায় জাতীয় শিশু সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা, গণস্বাক্ষর ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া শারমিন। 

অন্যান্যর মধ্যে আরো উপস্থিত ছিলেন-উপজেলা মহিলা বিষয়ক ভারপ্রাপ্ত কর্মকর্তা ইশরৎ জাহান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ শাহিনুর রহমান, রামপাল এপি শিশু ফোরামের সভাপতি লোকমান হেকিম ইমন, এপি যুব ফোরামের সভাপতি তুমি বিশ্বাস, ওয়ার্ড ভিশন প্রজেক্ট ম্যানেজার ইয়ুথ এমপাওয়ারড ফ্রান্সিস মন্ডল, রামপাল এপিসির সিনিয়র ম্যানেজার ফুলি সরকার, মানিক হালদার, ফিলিপ আরিন্দা, আবেদা সুলতানা, লিপি পাণ্ডে, নিপা সরকার, শিশির বিশ্বাস প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া শারমিন উপস্থিত শিশুদের ভবিষৎত সম্পর্কে উন্মুক্ত অব্যক্ত জানতে চান। শিশুদের বেড়ে উঠা ও নানান প্রতিকূলতার বিষয়করণীয় সম্পর্কে নানাবিধ পরামর্শও দেন তিনি।