Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

কুষ্টিয়ায় চিকিৎসকের ১৫ বছরের কারাদণ্ড

কুষ্টিয়া প্রতিনিধি

অক্টোবর ১০, ২০২১, ০৩:২৫ পিএম


কুষ্টিয়ায় চিকিৎসকের ১৫ বছরের কারাদণ্ড

কুষ্টিয়ায় মাদক মামলায় মো. আসাদুজ্জামান ফিরোজ (৪০) নামের এক চিকিৎসককে ১৫ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

রোববার (১০ অক্টোবর) দুপুরের দিকে কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক তাজুল ইসলাম এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত হলেন-ডা. মো. আসাদুজ্জামান ফিরোজ কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ছিলেন।

তিনি ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর গ্রামের কারিগরপাড়ার আব্দুল রাজ্জাকের ছেলে। এ মামলার অপর দুই আসামি জয়নাল আবেদীন ও নাহারুল ইসলামকে বেকসুর খালাস দেওয়া হয়।

মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ১৩ সেপ্টেম্বর সন্ধ্যায় মিরপুর উপজেলার জিয়া সড়ক এলাকায় নাহারুল মালিথার স মিলের মোটরঘর থেকে আসাদুজ্জামান ফিরোজের কাছে থেকে ২ হাজার ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মিরপুর থানায় মামলা হয়।

মিরপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন বাবু মামলার তদন্ত শেষে আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ৭ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণ শেষে আদালত এ রায় দেন।

আমারসংবাদ/এআই