Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

বুড়িমারী স্থলবন্দর পরিদর্শনে নৌপরিবহন সচিব

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি

অক্টোবর ১০, ২০২১, ০৩:৩৫ পিএম


বুড়িমারী স্থলবন্দর পরিদর্শনে নৌপরিবহন সচিব

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর পরিদর্শন করেছেন নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী।

শনিবার (০৯ অক্টোবর) বিকেলে তিনি এ স্থলবন্দর পরিদর্শনে আসেন। তার সাথে বাংলাদেশ স্থলবন্দর কতৃপক্ষের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মো. আলমগীর ও নৌ-পরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুলতান আব্দুল হামিদ উপস্থিত ছিলেন। 

স্থলবন্দরে স্থানীয় প্রশাসন , বুড়িমারী স্থলবন্দর কতৃপক্ষ ও কাস্টমস কতৃপক্ষ ফুল দিয়ে তাদের শুভেচ্ছা জানায়। 

পরে বুড়িমারী স্থলবন্দর হলরুমে নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী সঙ্গে  বুড়িমারী স্থলবন্দর কতৃপক্ষ, কাস্টমস কতৃপক্ষ, বুড়িমারী স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট ও প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী। 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ স্থলবন্দর কতৃপক্ষের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মো. আলমগীর, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুলতান  আব্দুল হামিদ, লালমনিরহাটের জেলা প্রশাসক আবু জাফর, পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুল, পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুর রহমান। 

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষের সহকারী পরিচালক রুহুল আমিন,পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক, বুড়িমারী ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) আনোয়ার হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে তিনি আমদানি-রপ্তানি কার্যক্রম, ওয়েব্রিজ স্কেল ও বন্দরের বিভিন্ন অবকাঠামো পরিদর্শন করেন এবং স্থলবন্দর সংশ্লিষ্টদের সাথেও কথা বলেন।

আমারসংবাদ/এআই