Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই: এমপি শাওন

লালমোহন (ভোলা) প্রতিনিধি

অক্টোবর ১১, ২০২১, ০২:১৫ পিএম


মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই: এমপি শাওন

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, খেলাধুলা মাদকমুক্ত সমাজ গড়তে সহায়ক শক্তি হিসেবে কাজ করে। তাই উন্নত জাতি ও মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। ফুটবল খেলার মাধ্যমে বাংলাদেশ আজ সারা বিশ্বে পরিচিতি লাভ করেছে। আমাদের সোনার ছেলেরা ফুটবলের মাধ্যমে বাংলাদেশকে সম্মানিত করেছে। 

সোমবার (১১ অক্টোবর) বিকালে লালমোহন উপজেলার গজারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল  টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এমপি শাওন বলেন, আজ আমরা গর্ব করে বলতে পারি খেলাধুলায় বাংলাদেশ পিছিয়ে নেই। খেলাধুলা মানবিক মূল্যবোধ ও মেধা বিকাশের অন্যতম মাধ্যম। তাই সব শ্রেণি-পেশার মানুষকে খেলাধুলার মান উন্নয়নে এগিয়ে আসতে হবে। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলারও সুযোগ দিতে হবে। তবেই আগামী দিনে আমরা সুস্থ ও মেধাসম্পন্ন জাতি উপহার পাব। আধুনিক, নিরাপদ ও মাদকমুক্ত দেশ গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে। তবেই বাংলাদেশ সারা বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াবে। আমাদের এ অঞ্চলের ছেলেমেয়েরা শিক্ষায় অনেকটা এগিয়েছে। তার সঙ্গে খেলাধুলার মান আরও বৃদ্ধি করতে হবে। খেলায় ওসমানগঞ্জ একাদশকে ১-০ গোলে পরাজিতো করে গজারিয়া খেলোয়ার কল্যাণ সংস্থা জয় লাভ করে।

এ সময় উপস্থিত ছিলেন, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপ-সচিব আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার সহ আরও অনেকে।

এর আগে পশ্চিম চরউমেদর জেলেদের মাঝে ভিজিএফের চাল বিতরণ করেন এমপি শাওন।

আমারসংবাদ/কেএস