Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

লাইব্রেরী ও মুক্তিযুদ্ধ কর্ণারে বই উপহার দিলেন চুয়াডাঙ্গার এসপি

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ১২, ২০২১, ০৭:৪৫ এএম


লাইব্রেরী ও মুক্তিযুদ্ধ কর্ণারে বই উপহার দিলেন চুয়াডাঙ্গার এসপি

“মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” এই স্লোগানকে বাস্তবায়নে বাংলাদেশ পুলিশ পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন প্রকার সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছে।

তারই অংশ হিসেবে চুয়াডাঙ্গা জেলার মানবিক পুলিশ সুপার খ্যাত মোঃ জাহিদুল ইসলাম একের পর এক গণমুখী বিভিন্ন ধরণের কার্যক্রম গ্রহণ করছেন। এরই ধারাবাহিকতায় সরোজগঞ্জ উচ্চ বিদ্যালয় লাইব্রেরী ও মুক্তিযুদ্ধ কর্ণারে বই উপহার দিয়েছেন জাহিদুল ইসলাম।

রোববার (১০ অক্টোবর) পুলিশ সুপার সরোজগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আকবর আলীকে তার কার্যালয়ে ডেকে সরোজগঞ্জ উচ্চ বিদ্যালয় লাইব্রেরী ও মুক্তিযুদ্ধ কর্ণারের জন্য কিছু বই প্রদান করেন। 

এর আগে, গত ৩ অক্টোবর চুয়াডাঙ্গা থানার ৭নং বিট কুতুব ইউনিয়নের বিট পুলিশিং সমাবেশে সরোজগঞ্জ উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রধান অতিথি উপস্থিত হয়েছিলেন পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম। সেখানে সরোজগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আকবর আলী পুলিশ সুপারের নিকট সরোজগঞ্জ উচ্চ বিদ্যালয় লাইব্রেরী ও মুক্তিযুদ্ধ কর্ণারের জন্য কিছু বই প্রদানের দাবি উপস্থাপন করেন। পুলিশ সুপার চুয়াডাঙ্গা বই প্রদানের আশ্বাস দেন। সেই ধারাবাহিকতায় বইগুলো প্রধান শিক্ষকের হাতে তুলে দেন তিনি। 

বই প্রদান করার সময় তিনি বলেন, চুয়াডাঙ্গাবাসীর যেকোনো প্রয়োজনে চুয়াডাঙ্গা জেলা পুলিশ তথা বাংলাদেশ পুলিশ সদা সর্বদা নিয়োজিত। যদি সমাজের সর্বস্তরের মানুষ সমাজকে সুন্দর করে গড়ে তুলতে নিজ নিজ জায়গা থেকে একটু সুদৃষ্টি দেয়, তাহলে আমাদের সমাজ আরো সুন্দর হবে। 

এসময়ে তিনি আইন-শৃঙ্খলা রক্ষাসহ সকল বিষয়ে চুয়াডাঙ্গা জেলার সর্বস্থরের সম্মানিত জনসাধারণের সহযোগীতা কামনা করেন।