Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

গোপালগঞ্জে নিজড়া ইউনিয়নে বইছে ভোটের হাওয়া 

সেলিম রেজা, গোপালগঞ্জ

অক্টোবর ১২, ২০২১, ০৭:৪০ এএম


 গোপালগঞ্জে নিজড়া ইউনিয়নে বইছে ভোটের হাওয়া 

গোপালগঞ্জ সদর উপজেলার নিজড়া ইউনিয়নে বইছে এখন ভোটের হাওয়া। সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা প্রচার প্রচারণায় মাঠে ব্যস্ত সময় পার করছেন।

এখনো ইউনিয়ন নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়নি। তবে নিজড়া ইউনিয়নে নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীরা শুরু করেছেন নির্বাচনী তৎপরতা। তবে অন্য ইউনিয়নের তুলনায় নিজড়া ইউনয়নের নির্বাচনী তৎপরতা চোঁখে পড়ার মতো। এখানে নিয়মিত চলছে মিছিল মিটিং উঠান বৈঠক ও সভা সমাবেশ।

ইতোমধ্যে সম্ভাব্য প্রার্থীদের অনেকেই ভোটারদের সঙ্গে কুশল বিনিময়, বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে নির্বাচনি উপস্থিতির জানান দিচ্ছেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভোটারদের কাছে নিজেদের তুলে ধরার চেষ্টা করছেন সম্ভাব্য প্রার্থীরা। 

নিজড়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা হলেন বর্তমান ইউপি চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান সরদার, সদর থানা আওয়ামী লীগের সদস্য সানোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মোসাররফ হোসেন, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য আহম্মেদ আলী মিনা ধলু, বর্তমান ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান খান রাঙ্গা, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ হুমায়ুন উকিল, মোঃ মোনাজ্জেল হোসেন খান (মিন্টু)। 

নিজড়া ইউনিয়নের বর্তমান  চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান সরদার পর পর দুবার  চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নবাসীর সুখে দুঃখে পাশে থেকে সেবা করার চেষ্টা করেছেন। পূনরায় চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নবাসীর সেবা করে যাবেন।

গোপালগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সদস্য সানোয়ার হোসেন বলেন, আমি দীর্ঘদিন যাবৎ ইউনিয়নবাসীর পাশে থেকে সাধ্যমত সহযোগিতার হাত বাড়িয়েছি। আমি  চেয়ারম্যান নির্বাচিত হলে মাদক মুক্ত ইউনিয়ন ও প্রধানমন্ত্রীর স্বপ্নের ডিজিটাল ইউনিয়ন গড়ার লক্ষে কাজ করে যাবো।

ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোসাররফ হোসেন জানান, চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।

আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য আহম্মেদ আলী মিনা ধলু বলেন,  চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নে অবকাঠামো উন্নয়ন, রাস্তা ঘাট নির্মাণ সহ ইউনিয়নে একটি গার্লস স্কুল করবো।
বর্তমান ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সাইদুর রহমান খান রাঙ্গা বলেন, জনগনের সেবা করা আমার নেশা। চেয়ারম্যান নির্বাচিত হলে নিজড়া ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। 

আমারসংবাদ/কেএস