Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

চট্টগ্রামে গ্যারেজে অগ্নিকাণ্ড, প্রাইভেট কারসহ ৪ অটোরিকশা পুড়ে ছাই

চট্টগ্রাম প্রতিনিধি

অক্টোবর ১২, ২০২১, ১২:৪৫ পিএম


চট্টগ্রামে গ্যারেজে অগ্নিকাণ্ড, প্রাইভেট কারসহ ৪ অটোরিকশা পুড়ে ছাই

চট্টগ্রামের ফটিকছড়িতে সিএনজি অটোরিকশার গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনায় একটি প্রাইভেট কার, চারটি সিএনজি অটোরিকশা ও একটি মোটরসাইকেল পুড়ে ছাই হয়েছে। এ সময় ভেরতে থাকা গ্যারেজ মালিকের শরীরের ৫০ ভাগ পুড়ে যায়।

সোমবার (১১ অক্টোবর) দিবাগত রাত তিনটার দিকে ফটিকছড়ি উপজেলা সদর বিবিরহাট বাজার সংলগ্ন রাজঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

আহত গ্যারেজ মালিকের নাম শহিদুল্লাহ (মিস্ত্রি)। তিনি মো. ইসলাম প্রকাশ টেক্সি ইসলামের মেঝ ছেলে ও পৌরসভার বাদামতলী একালাকার বাসিন্দা।

আমার সংবাদকে বিষয়টি নিশ্চিত করেছেন ফটিকছড়ি ফায়ার সার্ভিস ষ্টেশন কর্মকর্তা হাসান কবির সাগর।

তিনি বলেন, 'আমরা রাত ৪ টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছাই। ২ ঘণ্টা অভিযান চালিয়ে সকাল ৬ টার দিকে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে এনেছি। ততক্ষণে গ্যারেজে থাকা একটি প্রাইভেট কার, ৪টি সিএনজি, ১ টি মোটরসাইক সহ ক্যাশে থাকা ৮ লক্ষ টাকা ও গাড়ির নথিপত্র পুড়ে ছাই হয়ে যায়।'

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। তবে সেটি তদন্ত ছাড়া নিশ্চিত করে বলা যাবে না বলে জানান তিনি।

স্থানীয় শ্রমিকলীগ নেতা সরোয়ার আলম আমার সংবাদকে বলেন, 'রাত তিনটার দিকে আমি খবর পেয়ে ছুটে আসি। ভেতরে ঘুম থাকা গ্যারেজ মালিক শহিদুল্লাহ মিস্ত্রি প্রাইভেট কারটি রক্ষা করার চেষ্টা করলে তার শরীরের প্রায় ৫০ ভাগ পুড়ে যায়। তাকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সে বার্ণ ইউনিটে চিকিৎসাধীন রয়েছে। এদিকে গ্যারেজে আগুন লাগায় তার প্রায় ৫০ লাখ ক্ষয়ক্ষতি হয়েছে।'

এদিকে ভুক্তভোগী দাবি করছে এটি পূর্ব শত্রুতার জেরে এটি পরিকল্পিতভাবে ঘটানো হয়েছে।

আমারসংবাদ/কেএস