Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইয়াবাসহ গ্রেপ্তার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

অক্টোবর ১২, ২০২১, ০১:১০ পিএম


পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইয়াবাসহ গ্রেপ্তার

নীলফামারীর সৈয়দপুর পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন নাদিম (৩০) ১৭০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছে।  

সোমবার (১১ অক্টোবর) সকাল ৯ টায় তাকে শহরের বাঁশবাড়ী এলাকার সামসুল হক সড়কস্ত তার বাসায় অভিযান চালিয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গ্রেফতার করে। পরে সৈয়দপুর থানায় একটি মামলা রজু করে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, বাঁশবাড়ী সামসুল হক রোডের হাজী উমসান গনির ছেলে ইমরান নাদিম দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত সংবাদের ভিত্তিতে নীলফামারী জেলা মাদকদ্রব নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত পরিদর্শক মোঃ আশরাফুল হক’র নেতৃত্বে একটি আভিযানিক দল এ অভিযান চালায়। এসময় নাদিমের বাসা থেকে ১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে সৈয়দপুর থানায় হস্তান্তর করা হলে তাকে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

একটি সূত্র মতে, নাদিম পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক হওয়ায় দলীয় প্রভাব খাটিয়ে মাদক ব্যবসাসহ রেলওয়ের জমি দখল, দেহ ব্যবসার মত অসামাজিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। তার নেতৃত্বে সৈয়দপুর শহরের বিভিন্ন এলাকাসহ উপজেলার কয়েকটি চিহ্নিত স্থানে ভ্রাম্যমান মাদক বিক্রেতারা এ ব্যবসা করে আসছে। 

সৈয়দপুর পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মহসিন মন্ডল মিঠু বলেন, নাদিমের বিতর্কিত কর্মকান্ডের জন্য প্রথম থেকেই তাকে দলের কমিটি থেকে বহিষ্কারের জন্য বিভিন্ন ফোরামে অভিযোগ করে আসছি। তিনি এ ব্যাপারে তার ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়েছেন যে, রিমান্ডে নেয়া হোক মদদদাতাকে। 

নীলফামারী জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক খবির আহমেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তার বাসায় তল্লাসী চালিয়ে শোয়ার খাটের নিচ থেকে উল্লেখিত ইয়াবা উদ্ধার করা হয়েছে। সে দীর্ঘ দিন থেকে ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত। 

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তার ইমরান নাদিমকে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

ইমরান নাদিম গ্রেপ্তার হওয়ায় সৈয়দপুর জুড়ে চলছে নানা জল্পনা কল্পনা।

আমারসংবাদ/কেএস