Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বরগুনায় স্বাস্থ্য অধিকার ফোরামের মত বিনিময় সভা

বরগুনা প্রতিনিধি

অক্টোবর ১৩, ২০২১, ১১:১৫ এএম


বরগুনায় স্বাস্থ্য অধিকার ফোরামের মত বিনিময় সভা

বরগুনা জেলার সার্বিক স্বাস্থ্য সমস্যা সমাধানে জেলা প্রশাসনকে নাগরিক সহায়তার লক্ষে আজ জেলা প্রশাসক হাবিবুর ররহমানের সাথে মত বিনিময় সভার আয়োজন করে জেলা স্বাস্হ্য অধিকার ফোরাম। 

জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে আয়োজিত এই মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন স্বাস্থ্য অধিকার ফোরামের সভাপতি মোঃ হাসানুর রহমান ঝন্টু।
 
আলোচনায় অংশগ্রহণ করেন-জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের সাধারণ সম্পাদক হোসনেয়ারা হাসি, সহ-সভাপতি এডভোকেট মুনিরুজ্জামান, নির্বাহী সদস্য সোহেল হাফিজ, স্বাস্হ্য সেবা বিষয়ক সম্পাদক পূজা হাওলাদার বিথী প্রমূখ।

মত বিনিময় সভায় বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসক ও জনবল সংকট,২৫০ শয্যার হাসপাতালে জনবল নিয়োগ, বরগুনায় একটি ভাসমান হাসপাতাল নির্মান, তালতলী উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে জনবল নিয়োগের বিষয় আলোচনা হয়।

 জেলা প্রশাসক তার বক্তব্যে নাগরিক সমাজের পক্ষ থেকে স্বেচ্ছাসেবামূলক এই উদ্দোগকে স্বাগত জানিয়ে বলেন,বরগুনার নাগরিকরা প্রশাসনের সকল সেবামূলক কাজে নিজ উদ্দোগে যে সহায়তা করেন, স্বাস্থ্য অধিকার ফোরাম একটি উদাহরণ। 

জেলা প্রশাসক বলেন, উপকূলীয় জনগোষ্ঠীর স্বাস্হ্য সেবার জন্য ভাসমান হাসপাতাল জরুরি আর এ বিষয় আপনাদের প্রস্তাবনা আমরা সংশ্লিষ্ট ঊর্ধ্বতন মহলে পাঠাবো।

আমারসংবাদ/এআই