Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

লৌহজংয়ে ২ মাদক কারবারি আটক, কারাদণ্ড

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

অক্টোবর ১৩, ২০২১, ১১:৪০ এএম


লৌহজংয়ে ২ মাদক কারবারি আটক, কারাদণ্ড

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ১৪ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ভ্রাম্যমাণ আদালত। 

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৩ অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলা মেদিনীমন্ডল ইউনিয়নের কান্দিপাড়া গ্রামের কেরানি বাড়িতে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার হামিদ। 

এসময় নাজমুল খান (৩০) ও শাহদাত মোল্লা (২৫) কাছে ১৪ পিস ইয়াবা ট্যাবলেট, প্রায় ৫০ গ্রাম গাঁজা ও মাদক সেবনের সরঞ্জামাদীসহ গ্রেপ্তার করা হয়। পরে দুপুরে মুন্সীগঞ্জের মাদক দ্রব্যে নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মো. সাইফুল ইসলাম ভূঁইয়ার সহযোগিতায় আটককৃত দুইজনকে ৬ মাসের কারাদণ্ড ও ২ হাজার টাকা জরিমানা করা হয়। সে সাথে আটককৃত মাদক আগুনে পুঁড়ে বিনষ্ট করা হয়। এবং মুন্সীগঞ্জ কোর্ট প্রেরণ করা হয়। 

গ্রেপ্তারকৃত নাজমুল খান (৩০) মেদিনীমন্ডল ইউনিয়নের কান্দিপাড়া গ্রামের মৃত নাজির খানের পুত্র ও মো. শাহদাত মোল্লা (২৫) একই ইউনিয়নের যশলদিয়া গ্রামের রিয়াজুর মোল্লার পুত্র। 

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার হামিদ জানান, জেলা ও উপজেলায় আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় লৌহজংয়ের মাদক অভিযানসহ বিভিন্ন বিষয়ে জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল মহোদয়ের নিদের্শনায় আমরা উপজেলার বিভিন্ন স্থানে মোবাইলকোর্ট পরিচালনা করছি। সে লক্ষ্যে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেছি। আমাদের এরকম অভিযান চলমান থাকবে।

আমারসংবাদ/কেএস