Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সোনাগাজীতে রোগীকল্যাণ সোসাইটির মতবিনিময় ও ফ্রি চিকিৎসা ক্যাম্প

ফেনী প্রতিনিধি

অক্টোবর ১৩, ২০২১, ০১:০৫ পিএম


সোনাগাজীতে রোগীকল্যাণ সোসাইটির মতবিনিময় ও ফ্রি চিকিৎসা ক্যাম্প

ফেনীর সোনাগাজীতে বাংলাদেশ রোগীকল্যাণ সোসাইটির উদ্যোগে মতবিনিময় সভা, বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণী বুধবার (১৩ অক্টোবর) দুপুরে উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের আল জামেয়াতুল ইসলামিয়া আজিজুল উলুম মির্জাপুর মাদ্রাসা ও এতিমনখানায় অনুষ্ঠিত হয়েছে।

সোসাইটির প্রতিষ্ঠাতা ডা. মাহতাব হোসাইন মাজেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফেনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক স্বদেশপত্র সম্পাদক এনএন জীবন। উদ্বোধন করেন ফেনী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক ফেনীর সময়ের নির্বাহী সম্পাদক আলী হায়দার মানিক।

সবুজ আন্দোলন ফেনীর যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন রিপনের সঞ্চালনায় আলোচনা করেন ফেনী প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এবিএম নিজাম উদ্দিন, বাংলাদেশ রোগীকল্যাণ সোসাইটির কো-চেয়ারম্যান মোবারক হোসাইন, আল জামেয়াতুল ইসলামিয়া আজিজুল উলুম মাদ্রাসার সভাপতি জুলফিকার আহম্মদ ও মাদ্রাসার মোহতামীম মাওলানা সাইফুল ইসলাম, সানরাইজ ফাউন্ডেশনের চেয়ারম্যান এম শরীফ ভূঁইয়া, ও সাধারণ সম্পাদক নুরুল হুদা।

এ সময় মঙ্গলকান্দি ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক কাজী শাহাদাত হোসেন, মাদ্রাসার শিক্ষক মাওলানা ওমর ফারুক সাইফী, মাওলানা সাইফুল ইসলাম আজিজী, মাওলানা আব্দুর রহিম, মাওলানা মজিবুল হক, রোগীকল্যাণ সোসাইটির অফিস সহকারী রফিকুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে আগত রোগীদের বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ প্রদান করা হয় এবং ১০জন রোগীর সুস্থ হওয়া পর্যন্ত সকল প্রকার সহযোগিতা করার দায়িত্ব নেয়া হয়।

বাংলাদেশ রোগীকল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা ডা. মাহতাব হোসাইন মাজেদ বলেন, চলতি বছরের ১০ সেপ্টেম্বর সংস্থাটি পথচলা শুরু করে। ইতোমধ্যে ঢাকার মতিঝিল, মালিবাগ, বনশ্রী, চট্টগ্রাম, ফেনীর লালপোল সোলতানীয়া মাদ্রাসাসহ বিভিন্ন স্থানে বিনামূল্যে ঔষুধ বিতরন করা হয়। 

তিনি আরও জানান, শতাধিক রোগীর আরোগ্য না হওয়া পর্যন্ত চিকিৎসার দায়িত্ব নেয়া হয়েছে।

আমারসংবাদ/কেএস