Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

বজ্রপাতে নিহত শিশুর পরিবারকে নগদ অর্থ ও শুকনা খাবার বিতরণ

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি

অক্টোবর ১৩, ২০২১, ০১:৫০ পিএম


বজ্রপাতে নিহত শিশুর পরিবারকে নগদ অর্থ ও শুকনা খাবার বিতরণ

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি ছদুরখীল এলাকায় গতকাল দিবাগত রাত আড়াইটার দিকে বজ্রপাতে ১১ মাস বয়সী মো. আল- আমিন নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আর আহত হয়েছেন তার পিতা মো. ইব্রাহিম (২৬) ও মাতা আখি আক্তার (২০)। নিহত পরিবারকে জেলা প্রশাসকের নির্দেশনায় নগদ টাকা ও শুকনো খাবার বিতরণ করেছে মানিকছড়ি উপজেলা প্রশাসন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত উপ- সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. মহি উদ্দীন জানান, বজ্রপাতে আহত ৩ জনকে হাসপাতালে আনা পূর্বেই শিশু আল- আমিন (১১ মাস) মারা গেছে। আহত মো. ইব্রাহীম (২৬) ও আখি আক্তার (২০) কে ভর্তি রাখা হয়েছে। বর্তমানে তাদের চিকিৎসা চলছে।

মানিকছড়ি অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহনূর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত শিশুর পিতার আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই শিশুটি দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

এদিকে ক্ষতিগ্রস্ত পরিবারকে জেলা প্রশাসনের নির্দেশনায় উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. কামাল উদ্দিন ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ ২৫ হাজার টাকা ও শুকনো খাবার বিতরণ করেন এবং ক্ষতিগ্রস্ত বজ্রপাতে ক্ষতিগ্রস্ত ঘরটি নতুন করে নির্মাণের আশ্বাস দেন।

আমারসংবাদ/কেএস