Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

ধর্মপাশায় বৃদ্ধের পাশে দাঁড়ালেন কলেজ শিক্ষার্থী

ধর্মপাশা প্রতিনিধি

অক্টোবর ১৩, ২০২১, ০২:৩৫ পিএম


ধর্মপাশায় বৃদ্ধের পাশে দাঁড়ালেন কলেজ শিক্ষার্থী

সুনামগঞ্জের ধর্মপাশার উকিলপাড়া মোড়ে পায়ে পচন ধরা অবস্থায় পড়ে থাকা অসহায় এক বৃদ্ধকে হাসপাতালে পৌঁছে দিয়ে চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন মহিউদ্দিন আরিফ নামের এক কলেজ শিক্ষার্থী। 

বুধবার (১৩ অক্টোবর) সকাল ৭টার দিকে বৃদ্ধকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বৃদ্ধ মোতালিব মিয়ার বাড়ি উপজেলার জয়শ্রী ইউনিয়নের বানারশিপুর গ্রামে। তিনি উপজেলা সদরে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করেন।

উপজেলা সদরের পূর্ব বাজারের বাসিন্দা আরিফ ময়মনসিংহ নটরডেম কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। পূজার ছুটিতে দুদিন আগে বাড়িতে এসেছেন তিনি। মঙ্গলবার রাত ১২টার দিকে আরিফ খবর পান তাঁর বাসার অদূরে একজন অসহায় মানুষ বাম পায়ের নিচের অংশে পচন নিয়ে সড়কের পাশে পড়ে আছে। সেখানে গিয়ে আরিফ জানতে পারেন বৃদ্ধ সন্ধ্যা থেকে এভাবে পড়ে আছে। পরে বুধবার সকাল ৭টার দিকে বৃদ্ধকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন আরিফ। ওইদিন ১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসান বৃদ্ধকে দেখতে হাসপাতালে যান এবং সার্বিক খোঁজ খবর নেন।

শিক্ষার্থী মহিউদ্দিন আরিফ বলেন, ‘চোখের সামনে একজন মানুষের কষ্ট দেখে সহ্য করতে পারিনি। তাই তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাই।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসান সমকালকে বলেন, ‘তরুণ আরিফ একটি প্রশংসনীয় কাজ করেছে। ময়মনসিংহ নিয়ে বৃদ্ধের চিকিৎসার প্রয়োজন হলে প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগীতা করা হবে।’

আমারসংবাদ/কেএস