Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

মদনে স্কুলছাত্র অপহরণ

মদন (নেত্রকোনা) প্রতিনিধি

অক্টোবর ১৪, ২০২১, ১১:০০ এএম


মদনে স্কুলছাত্র অপহরণ

নেত্রকোনার মদনে তারিকুজ্জামান ইপু নামের এক নবম শ্রেণির ছাত্রকে অপহরণ করা হয়েছে বলে লিখিত অভিযোগ পাওয়া গেছে। ওই ছাত্রের বাবা বুধবার রাতে (১৩ অক্টোবর) গোলাপ মিয়াসহ ৪ জনের বিরুদ্ধে মদন থানায় একটি অভিযোগ দায়ের করেন। তারিকুজ্জামান ইপু উপজেলার মদন সদর ইউনিয়নের কাপাসাটিয়া গ্রামের মিজানুর রহমানের (মুজিবুর মেম্বার) ছেলে ও মদন আদর্শ পাবলিক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। অভিযুক্ত গোলাপ মিয়া উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাগজান গ্রামের মৃত মৌলা মিয়ার ছেলে।

ওই ছাত্রের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত গোলাপ মিয়া দীর্ঘদিন সিলেটে বসবাস করলে সেখানে তার বিরুদ্ধে মামলা হয়। প্রায় ৬ মাস আগে গোলাপ মিয়া সেখান থেকে পালিয়ে বোনের বাড়ি মদন উপজেলার কাপাসাটিয়া গ্রামে চলে আসে। কিছুদিন আগে গোলাপ কাপাসাটিয়া গ্রামের সামনের হাওর থেকে  মাছ ধরার জাল চুরি করলে ওই ছাত্রের বাবা মুজিবুর মেম্বার তাকে জিজ্ঞানাবাদ করে। গত সোমবার (১১ অক্টোবর) বিকালে মুজিবুর মেম্বারের ছেলে তারিকুজ্জামান ইপু প্রাইভেট পড়তে মদন পৌর সদরে গেলে সেখান থেকে অপহর করে নিয়ে যায় গোলাপ। এ ঘটনার পর থেকে গোলাপের ফোন নম্বরটি বন্ধ থাকায় বুধবার রাতে মদন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

ছেলের বাবা মিজানুর রহমান জনানা, গোলাপ সিলেটে মামলার আসামি হলে পালিয়ে তার বোনের বাড়ি আমাদের গ্রামে এসে আশ্রয় নিয়েছে। এখানে এসে বিভিন্ন জায়গায় চুরি করে। কয়েকদিন আগে হাওর থেকে মাছ ধরার জাল চুরি করায় আমি তাকে জিজ্ঞাসা করি। এতে সে ক্ষিপ্ত হয়ে আমার ছেলেকে অপহরণ করে নিয়ে গেছে।  

এ ব্যাপারে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম বলেন, এ ঘটনায় স্কুল ছাত্রের বাবা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্তাধীন আছে।

এ ব্যাপারে কাপাসাটিয়া গ্রামে গিয়ে গোলাপের আত্মীয় কাউকে পাওয়া যায়নি। তার ফোন নাম্বারটি বন্ধ থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

আমারসংবাদ/কেএস