Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

কবিরহাটে শতভাগ প্রাতিষ্ঠানিক নরমাল প্রসব সেবার উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি 

অক্টোবর ১৪, ২০২১, ১১:২০ এএম


কবিরহাটে শতভাগ প্রাতিষ্ঠানিক নরমাল প্রসব সেবার উদ্বোধন

আর কোনো ভাবনা নয়, নরমাল ডেলিভারি সব সময় এ শ্লোগানে- নোয়াখালী কবিরহাট উপজেলার পীর আউলিয়ার পূন‍্য ভূমি ঐতিহ্যবাহী নরোত্তমপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল‍্যান কেন্দ্রে শতভাগ প্রাতিষ্ঠানিক প্রসব সেবার শুভ উদ্বোধন উপলক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকাল ১০ঘটিকায় নরোত্তম পুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল‍্যান কেন্দ্র হল রুমে ও মাঠে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শতভাগ প্রাতিষ্ঠানিক নরমাল ডেলিভারি উদ্বোধন ও উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইসরাত সাদমীন, নোয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)।

কবিরহাট উপজেলা প্রশাসনের আয়োজনে ও নরোত্তম পুর ইউনিয়নের চেয়ারম্যান একে এম সিরাজ উল‍্যার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা হাছিনা আক্তার।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক এ কে এম জহিরুল ইসলাম, ছনখোলা আলামিয়া ইসলামীয়া আলিম মাদ্রাসার অধ‍্যক্ষ মাওলানা মো: ইয়াকুব মিয়া, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা লোকমান হোসেন, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার জানিবুল হক, ইউনিয় আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুর জাহের লিটন, আ.লীগ নেতা নিজাম উদ্দিন প্রমূখ।

নরোত্তমপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল‍্যান কেন্দ্রে সপ্তাহের ৭দিন ২৪ ঘণ্টা যে কোন সময় নরমাল ডেলিভারি সেবা দেওয়া হবে। ডেলিভারী সেবা পরিচালনা করবেন কাজল সাহা, পরিবার কল‍্যান পরিদর্শন কর্মকর্তা।

আমারসংবাদ/কেএস