Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

রাউজানে গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরণ

রাউজান প্রতিনিধি

অক্টোবর ১৪, ২০২১, ১২:০০ পিএম


রাউজানে গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরণ

চট্টগ্রামের রাউজান উপজেলায় প্রত্যেককে একটি করে ১১৪ জন গ্রাম পুলিশকে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেল উপজেলা পরিষদ চত্ত্বরে ১৪টি ইউনিয়নে কর্মরত গ্রাম পুলিশের মাঝে বাই-সাইকেল বিতরণ করা হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি  সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

এসময় গ্রাম পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন, ‘অসহায়-গরীব মানুষ যাতে হয়রানির শিকার না হয়, সেদিকে লক্ষ রাখতে হবে। গ্রামের সকল অপরাধ তৎপরতা রোধে গ্রাম পুলিশদের সাহসী ভূমিকা রাখতে হবে। জন্ম-মৃত্যু নিবন্ধন পক্রিয়াহ, অপরাধ কর্মকান্ড এবং পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ ও সার্বিক তদারকি করতে হবে। গ্রাম পুলিশদের প্রকৃত পুলিশের ভূমিকায় কাজ করার আহবান জানান তিনি।’ 

রাউজান উপাজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ সহ ইউপি চেয়ারম্যান, পৌরসভার কাউন্সিলর, আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

পরে ১৭ জন ক্যান্সর আক্রান্ত রোগীকে ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। কৃষকদের মাঝে সার-বীজ ও পোকা প্রতিরোধক উপকরণ ও প্রতিবন্ধীকে হুইল চেয়ার, প্রত্যেক বিহারে ৫০০ কেজি করে ১৩৬টি বৌদ্ধ বিহারে চাল বিতরণ করা হয়।

আমারসংবাদ/এআই