Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি 

অক্টোবর ১৫, ২০২১, ১০:২০ এএম


অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে হত্যার অভিযোগে ওই গৃহবধূর স্বামী কফিল উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। কফিল উদ্দিন ভূরুঙ্গামারী উপজেলার শিলখূড়ি ইউনিয়নের উত্তর ধলডাঙ্গার শালঝোড় গ্রামের বাসিন্দা। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর পুলিশ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাতে তাকে গ্রেপ্তার করে। শুক্রবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়।

গত ১১ অক্টোবর বিকেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গোলাপী বেগমের সাথে কফিল উদ্দিনের ঝগড়া লাগে। এসময় কফিল উদ্দিন গোলাপী বেগমের তল পেটে ও পিঠে আঘাত করেন। এতে গোলাপী বেগম জ্ঞান হারিয়ে ফেলেন। প্রথমে গ্রাম্য চিকিৎসক দিয়ে তার চিকিৎসা করানো হয়। পরে অবস্থার অবনতি হলে গোলাপী বেগমকে ভূরুঙ্গামারী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
উল্লেখ্য, শিলখূড়ি ইউনিয়নের উত্তর ধলডাঙ্গা গ্রামের আব্দুল গফুরের মেয়ে গোলাপী বেগমের সাথে প্রায় সাত বছর আগে একই ইউনিয়নের শালঝোড় গ্রামের কফিল উদ্দিনের বিয়ে হয়।

ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন জানান, মঙ্গলবার সকালে মৃত গোলাপী বেগমের লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তে গোলাপী বেগমের পিঠে দু’টি এবং তলপেটে একটি আঘাতের চিহ্ন পাওয়া যায়। বৃহস্পতিবার রাতে পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে রাতেই কফিল উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার (১৫ অক্টোবর) তাকে আদালতে পাঠানো হয়েছে।

আমারসংবাদ/কেএস